শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৩৪ অপরাহ্ন

Mi Pad 5 লঞ্চের আগেই তথ্য ফাঁস Mi Pad 6 ট্যাবলেটের, দুর্দান্ত ক্যামেরা সহ আসবে

  • Update Time : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১



Mi Pad 6 দুর্দান্ত ক্যামেরা সহ লঞ্চ হবে

চলতি বছরের শুরু থেকেই প্রায় প্রতিটি মাসে কোনো না কোনো স্মার্টফোন নিয়ে এসেছে Xiaomi। এছাড়াও সংস্থাটি বেশ কয়েকটি ডিভাইসের ওপর কাজ করছে বলে শোনা গেছে। পাশাপাশি তারা Mi Pad 5 নামে একটি ট্যাবলেট শীঘ্রই লঞ্চ করবে। তবে এই ট্যাবলেটটি লঞ্চ হওয়ার আগেই, এর উত্তরসূরী Mi Pad 6 নিয়ে বিভিন্ন তথ্য ফাঁস হল। জনপ্রিয় এক টিপস্টার এই নয়া ট্যাবলেটের বিশেষজ্ঞ জানিয়েছেন।

Mi Pad 6 সম্পর্কে কী জানা গেছে

এমআই প্যাড ৫ -এর আনুষ্ঠানিক ঘোষণা না হলেও, টিপস্টার, ডিজিটাল চ্যাট স্টেশন জানিয়েছেন, শাওমি এরই মধ্যে পরবর্তী প্রজন্মের ট্যাবলেটের ওপর কাজ শুরু করেছে। সেক্ষেত্রে আসন্ন এমআই প্যাড ৬ ক্যামেরা সেন্ট্রিক ট্যাবলেট হবে বলে তিনি জানিয়েছেন। আর এমনটা হলে ট্যাবলেটটি বেশ আকর্ষণীয় হতে পারে, কারণ বেশিরভাগ ট্যাবলেট নির্মাতারা সাধারণত ডিসপ্লে এবং পারফরম্যান্সের দিকে মনোনিবেশ করে থাকে। সেদিক থেকে এমআই প্যাড ৬ ব্যতিক্রম হবে। যদিও এছাড়া এই ট্যাবলেটটি সম্পর্কে আর কিছু জানা যায়নি।

Mi Pad 5 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আপাতত জানা গেছে এমআই প্যাড ৫ দুটি ভ্যারিয়েন্ট লঞ্চ হবে- বেস ও প্রো। এই সিরিজের প্রো মডেলে ৮,৭২০ এমএএইচের ব্যাটারি থাকতে পারে। আবার বেস মডেলে পাওয়া যেতে পারে ৮,৫২০ এমএএইচ ব্যাটারি। অন্যদিকে এই সিরিজে ২৫৬০×১৬০০ পিক্সেল রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেটযুক্ত এলইডি ডিসপ্লে দেখতে পাওয়ার সম্ভাবনা রয়েছে।

শুধু তাই নয়, এই প্যাড ৫ ট্যাবলেটের স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ এসওসি দ্বারা চালিত হতে পারে। আবার প্রো ভ্যারিয়েন্টটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর সহ আসতে পারে। সাথে থাকতে পারে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক MIUI (এমআইইউআই) ওএস। ফটোগ্রাফির জন্য এই সিরিজের ট্যাবলেটে থাকতে পারে ২০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ১৩ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্সসহ ডুয়াল ক্যামেরা সেটআপ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন






A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.




Source by [author_name]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102