সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৩:৫৭ পূর্বাহ্ন

Oppo Reno 6, Oppo Reno 6 Pro 5G অবশেষে ভারতে লঞ্চ হচ্ছে, Flipkart থেকে কেনা যাবে

  • Update Time : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

Oppo Reno 6, Reno 6 Pro 5G ভারতে লঞ্চ হচ্ছে

ভারতে আসছে Oppo Reno 6 ও Oppo Reno 6 Pro 5G। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোন দুটির ভারতে আগমনের কথা নিশ্চিত করা হয়েছে। যদিও লঞ্চের তারিখ এখনও জানানো হয়নি। উল্লেখ্য গত মে মাসে চীনে লঞ্চ হয়েছিল, Oppo Reno 6 সিরিজ। যেখানে তিনটি ফোনের ওপর থেকে পর্দা সরানো হয়েছিল- Oppo Reno 6, Reno 6 Pro, Reno 6 Pro +। তবে ভারতে সবচেয়ে প্রিমিয়াম ফোনটি আসছে না বলেই মনে হয়।

Oppo Reno 6, Reno 6 Pro 5G এর ভারতে দাম (সম্ভাব্য)

ভারতে ওপ্পো রেনো ৬ ও রেনো ৬ প্রো ৫জি এর দাম এখনও জানা যায়নি। তবে আমাদের অনুমান ভারতে ৩০,০০০ টাকার রেঞ্জে এই সিরিজ লঞ্চ হবে। চীনে ওপ্পো রেনো ৬ এর দাম শুরু হয়েছে ২,৭৯৯ ইউয়ান থেকে, যা প্রায় ৩১,৮৬০ টাকার সমান। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৩,১৯৯ ইউয়ানে (প্রায় ৩৬,০০০ টাকা)।

অন্যদিকে একই স্টোরেজ কনফিগারেশন আসা ওপ্পো রেনো ৬ প্রো ৫জি এর দাম যথাক্রমে ৩,৪৯৯ ইউয়ান (প্রায় ৩৯,৮০০ টাকা) ও ৩,৭৯৯ ইউয়ান (প্রায় ৪৩,০০০ টাকা)। 

Oppo Reno 6 এর স্পেসিফিকেশন

চীনে ওপ্পো রেনো ৬ ফোনটি ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস 2.5D হাই সেন্সিটিভ AMOLED ডিসপ্লে, মিডিয়াটেক ডায়মেনসিটি ৯০০ ৫জি প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ লঞ্চ হয়েছিল। অপারেটিং সিস্টেম হিসেবে ছিল অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.৩ কাস্টম ওএস‌

ক্যামেরার কথা বললে Oppo Reno 6 ফোনে পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য Oppo Reno 6 ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছিল। যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Oppo Reno 6 Pro 5G-এর স্পেসিফিকেশন

ওপ্পো রেনো ৬ প্রো ৫জি স্মার্টফোনটি ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন, মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ এসেছিল।

ক্যামেরার কথা বললে, Oppo Reno 6 Pro 5G স্মার্টফোনের পিছনে চারটি ক্যামেরা ছিল। এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ও ২ মেগাপিক্সেল পোট্রেট লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য ওপ্পো রেনো ৬ প্রো ৫জি ফোনে দেওয়া হয়েছিল ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এটি ৬৫ ওয়াট সুপার ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন



Source by [author_name]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102