রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার বাইডেনকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ অবশেষে যুগান্তকারী আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ বিলে বাইডেনের স্বাক্ষর ভিনিসিয়াস আমার ভাইয়ের মত: রোদ্রিগো – স্পোর্টস প্রতিদিন শরণখোলায় পদ্মা সেতুর উদ্ধোধন উপলক্ষ্যে নানা অয়োজনে উৎসব পালন শরণখোলায় ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল এসএসসি পরীক্ষার্থী হুট করে ফরিদপুরের পানিতে লবণাক্ততা বৃদ্ধি, কুমিল্লাবাসী বললো, ‘ফার্স্ট টাইম?’ পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের বিমান বাহিনীর মনোজ্ঞ ফ্লাইপাস্ট অনুষ্ঠিত পেশা বদল করবেন কুবের মাঝি, কিস্তিতে কিনবেন পিকআপ  

Oppo Reno 6, Oppo Reno 6 Pro 5G অবশেষে ভারতে লঞ্চ হচ্ছে, Flipkart থেকে কেনা যাবে

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
oppo-reno-6-oppo-reno-6-pro-5g-india-launch-confirm-flipkart-expected-price-specifications

Oppo Reno 6, Reno 6 Pro 5G ভারতে লঞ্চ হচ্ছে

ভারতে আসছে Oppo Reno 6 ও Oppo Reno 6 Pro 5G। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোন দুটির ভারতে আগমনের কথা নিশ্চিত করা হয়েছে। যদিও লঞ্চের তারিখ এখনও জানানো হয়নি। উল্লেখ্য গত মে মাসে চীনে লঞ্চ হয়েছিল, Oppo Reno 6 সিরিজ। যেখানে তিনটি ফোনের ওপর থেকে পর্দা সরানো হয়েছিল- Oppo Reno 6, Reno 6 Pro, Reno 6 Pro +। তবে ভারতে সবচেয়ে প্রিমিয়াম ফোনটি আসছে না বলেই মনে হয়।

Oppo Reno 6, Reno 6 Pro 5G এর ভারতে দাম (সম্ভাব্য)

ভারতে ওপ্পো রেনো ৬ ও রেনো ৬ প্রো ৫জি এর দাম এখনও জানা যায়নি। তবে আমাদের অনুমান ভারতে ৩০,০০০ টাকার রেঞ্জে এই সিরিজ লঞ্চ হবে। চীনে ওপ্পো রেনো ৬ এর দাম শুরু হয়েছে ২,৭৯৯ ইউয়ান থেকে, যা প্রায় ৩১,৮৬০ টাকার সমান। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৩,১৯৯ ইউয়ানে (প্রায় ৩৬,০০০ টাকা)।

অন্যদিকে একই স্টোরেজ কনফিগারেশন আসা ওপ্পো রেনো ৬ প্রো ৫জি এর দাম যথাক্রমে ৩,৪৯৯ ইউয়ান (প্রায় ৩৯,৮০০ টাকা) ও ৩,৭৯৯ ইউয়ান (প্রায় ৪৩,০০০ টাকা)। 

Oppo Reno 6 এর স্পেসিফিকেশন

চীনে ওপ্পো রেনো ৬ ফোনটি ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস 2.5D হাই সেন্সিটিভ AMOLED ডিসপ্লে, মিডিয়াটেক ডায়মেনসিটি ৯০০ ৫জি প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ লঞ্চ হয়েছিল। অপারেটিং সিস্টেম হিসেবে ছিল অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.৩ কাস্টম ওএস‌

ক্যামেরার কথা বললে Oppo Reno 6 ফোনে পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য Oppo Reno 6 ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছিল। যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Oppo Reno 6 Pro 5G-এর স্পেসিফিকেশন

ওপ্পো রেনো ৬ প্রো ৫জি স্মার্টফোনটি ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন, মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ এসেছিল।

ক্যামেরার কথা বললে, Oppo Reno 6 Pro 5G স্মার্টফোনের পিছনে চারটি ক্যামেরা ছিল। এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ও ২ মেগাপিক্সেল পোট্রেট লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য ওপ্পো রেনো ৬ প্রো ৫জি ফোনে দেওয়া হয়েছিল ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এটি ৬৫ ওয়াট সুপার ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন



Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102