বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
সারা খুলনা অঞ্চলের সব খবরা খবর মোংলায় ওমিক্রণ ভ্যারিয়েন্টের বিস্তাররােধে জনসচেতনতা সৃষ্টির জন্য মাইকিং শুরু বাগেরহাটে করোনার ভয়াবহতা রোধে জনসচেতনতার কার্যক্রম শুরু টিআই’র দুর্নীতি প্রতিবেদন পক্ষপাতদুষ্ট : ড. হাছান মাহমুদ ২ বাসের চাপায় কিশোরের মৃত্যু: এক চালক মাদকাসক্ত, অন্যজন হেলপার প্রতারণার অভিযোগে মামলার মুখে গুগল প্রতিবন্ধী ব্যক্তি সমাজের বোঝা নয়- ইউএনও কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে পুতিনের শুভেচ্ছা বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নেইমারের বিপক্ষে খেলা বিশেষ কিছুঃ রোদ্রিগো – স্পোর্টস প্রতিদিন

আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি: যশ

  • আপডেট সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৫৫
আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি: যশ

বিনোদন ডেস্ক : টলিউড নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহানের প্রেম কাহিনি নিয়ে এখনও মুখরোচক চর্চা হয় মিডিয়া পাড়াতে। কেউ বা বলে ওপেন সিক্রেট। নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর এই কাহিনিতে নতুন মাত্রা যোগ করেছে। যদিও অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে এখনো মুখ খোলেননি নুসরাত বা যশ। কিন্তু দুয়ে দুয়ে চার করে নিতে সময় লাগেনি নেটিবাসীর। কারণ,নুসরাতের স্বামী নিখিল জৈন ইতোমধ্যে সাফ জানিয়ে দিয়েছেন, সন্তানের বাবা নন তিনি।

এমন পরিস্থিতির মাঝেই নতুন বোমা ফাটালেন অভিনেতা যশ। বুধবার (৩০ জুন) ইনস্টাগ্রামে নিজের একটি সাদা-কালো ছবি পোস্ট করেন এই নায়ক। ক্যাপশনে লেখেন, ‘আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি, কিন্তু পরিবারে যারা নিজেদের খুব সৎ বলে পরিচয় দেন, তারা কিন্তু ততটা ধোয়া তুলসী পাতা নন।’ এই পোস্ট দেখে সকলের প্রশ্ন, আচমকা কী হলো যশ ও তার পরিবারের? তবে কি নুসরাতকে ঘিরে মা-বাবার সঙ্গে কোনো বিবাদে জড়িয়েছেন তিনি?

পরিবারের সঙ্গে যশের এই বিবাদের জল্পনা উস্কে দিয়েছে বুধবার দুপুরে দেয়া আরও একটি ইনস্টাগ্রাম স্টোরি। সেখানে পরিবার নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন এই অভিনেতা। লিখেছেন, ‘পরিবার হল আমাদের সকলের কাছে সবচেয়ে সুরক্ষিত স্থান, কিন্তু কখনো কখনো এটাই সেই জায়গাতে পরিণত হয়, যা আমাদের সবচেয়ে বেশি মনকষ্ট দেয়।’ একই দিনে দেয়া আরও একটি পোস্টে যশ লেখেন, ‘আমি তার প্রতি অনুগত, যে আমার প্রতি অনুগত।’

এসব ধারাবাহিক পোস্ট দেখে নেটবাসী ধরেই নিয়েছে, নুসরাত জাহানের সঙ্গে সম্পর্ক নিয়ে পরিবারের সঙ্গে মনোমালিন্যে জড়িয়েছেন যশ। ২০১৯ সালে পরিবারের সিদ্ধান্তের বাইরে গিয়েই নুসরাতকে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈন। এমনকি নায়িকাকে বিয়ে করার জন্য তাকে তার প্রথম স্বামী ভিক্টর ঘোষের কাছ থেকে ছাড়িয়েও এনেছিলেন নিখিল। কিন্তু সংসার করতে পারেননি। নুসরাতকে ছেড়ে সেই পরিবারের কাছেই ফিরে গেছেন নিখিল।

নেটিজেনদের মন্তব্য, পরিবারের সঙ্গে কিছু ঝামেলা থাকলেও নিখিলের মতো একসময় সেই পরিবারেই ফিরে যাবেন যশ দাশগুপ্ত। ক্যারিয়ারে একের পর এক সাফল্যের সিঁড়ি তড়তড়িয়ে পার করেছেন এই অভিনেতা। কিন্তু তার ব্যক্তিগত জীবন শুরু থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে। ভাঙা বিয়ে, এমনকি বউ পেটানোর অভিযোগে এক রাত জেলেও কাটিয়েছেন যশ।

একসময় ইন্ডাস্ট্রিতে বেশ চর্চা হতো তাকে নিয়ে। তবে সে সব নিয়ে কোনো দিনও প্রকাশ্যে মুখ খোলেননি। এবার নুসরাত জাহানের সঙ্গে তার সম্পর্ক নিয়ে আলোচনা তুঙ্গে। গুঞ্জন রয়েছে, এ জুটি নাকি লিভ টুগেদার করছেন। আবার এও শোনা যাচ্ছে, তারা গোপনে বিয়েও করে ফেলেছেন। তবে সত্যিটা কী, তাতো সময়ই বলবে।

এরপর দীর্ঘদিন ইন্ডাস্ট্রির এক নামী প্রযোজনা সংস্থার ক্রিয়েটিভ হেডের সঙ্গেও সম্পর্কে জড়িত ছিলেন যশ। তবে সেই সম্পর্ক নিয়েও কোনওদিন প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেতা।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102