বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৫৪ অপরাহ্ন

এবার স্ত্রীর বিরুদ্ধে ভ্রুণ হত্যার সন্দেহ নোবেলের

  • আপডেট সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৪৭
এবার স্ত্রীর বিরুদ্ধে ভ্রুণ হত্যার সন্দেহ নোবেলের

বিনোদন ডেস্ক : বিতর্ক পিছু ছাড়ছে না নোবেলের। কয়েক দিন আগে এই কণ্ঠশিল্পী ফেইসবুকে জানান, বাবা হতে চলেছেন তিনি। এরপর গত ৩০ জুন তার স্ত্রী সালসাবিল দাবি করেন— তিনি অন্তঃসত্ত্বা নন। স্বামীর এমন বক্তব্যে তিনি সেসময় বিস্মিত এবং লজ্জিত হয়েছেন বলে খবরে প্রকাশ।

এরপরই স্বামী-স্ত্রী’র বিপরীতমুখী বক্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে। সেই ঝড়ের গতি যেন আরেক ধাপ বাড়িয়ে দিলেন নোবেল। ফেইসবুক স্ট্যাটাসে এই তরুণতুর্কি জানিয়েছেন, ভালো যাচ্ছে না তাদের দাম্পত্যজীবন। শুধু তাই নয়, স্ত্রী তাকে গর্ভপাত করানোর হুমকি দিয়েছেন বলেও উল্লেখ করেছেন তিনি।

শুক্রবার (২ জুলাই) দুপুরে নোবেল তার ভেরিফায়েড ফেইসবুক পেইজে স্ট্যাটাসে ‘বাবা হতে চলেছেন’ এমন খবর জানানোর কারণ ব্যাখ্যা করেন: ‘মাতৃত্ব কেবল একজন নারীর জন্যই পবিত্র কিংবা সম্মানের বিষয় নয়। একজন পুরুষের জন্যও অত্যন্ত আনন্দের এবং খুব গর্বের একটি বিষয়। এগুলো নিয়ে কেউ মিথ্যাচার করে না। একটি শিশুকে ১০ মাস ১০ দিন গর্ভে ধারণ করেন মা। কিন্তু শিশুর পিতা সেই মাকে ১০ মাস বুকে আগলে রাখেন। আমার স্ত্রী, সালসাবিল তার অন্তঃসত্ত্বা হবার লক্ষণগুলো আমার সঙ্গে শেয়ার করেন, ফলশ্রুতিতে আমি এক্সাইটেড হয়ে স্ট্যাটাস দেই’ জানিয়েছেন নোবেল।

এরপরই তিনি প্রশ্ন ছুড়ে জানতে চেয়েছেন: ‘সম্ভাব্য পিতা হিসেবে বিষয়টি স্বাভাবিক নয়? আপনি বাবা হবার ইঙ্গিত পেলে নিজে কী করতেন বলুন?

সম্প্রতি সস্ত্রীক পাবনা গিয়েছিলেন নোবেল। এ সময় সালসাবিল মা হওয়ার ইচ্ছা তার কাছে প্রকাশ করেন। কিন্তু এখন সালসাবিল কেন বিষয়টি অস্বীকার করছেন জানেন না নোবেল। তিনি স্ত্রীর বিরুদ্ধে কিছু অভিযোগ নেটিজেনদের মধ্যে শেয়ার করেছেন: ‘স্ট্যাটাস দেয়ার কিছুক্ষণের মধ্যে আমার স্ত্রী সালসাবিল ফোন করে বাচ্চা ‘অ্যাবরশন’ করে ফেলার হুমকি দেয়। কারণ আমি নাকি তার বাচ্চার বাবা হবার যোগ্য না। আমার অনেক হেটার্স! অনেক বিতর্ক। ব্যাংক ব্যালেন্স এই মুহূর্তে একটু কম। যেহেতু আমাদের শিল্পীদের গত বছর মার্চ থেকে লাইভ কনসার্ট বন্ধ। তা ছাড়া দুজন প্রাপ্তবয়স্ক ছেলে-মেয়ে স্বেচ্ছায় বিয়ে করেছি, তাই আমার স্ত্রীর পিতৃপক্ষ কোনোভাবেই আমাদের বিয়ে টিকতে দেবে না। এমনকি আমার ঘরের তালা ভেঙে ঘরে ঢুকে আমাকে ভয় দেখানোর চেষ্টা করা হয়েছে।’

মেডিক্যাল টেস্ট করার আগেই আনন্দ-উৎফুল্লে স্ট্যাটাস দিয়েছিলেন নোবেল। তার বিশ্বাস, মেডিক্যাল টেস্ট করলে হয়তো রিপোর্ট পজিটিভই আসতো। নোবেল সন্দেহ প্রকাশ করছেন তার অনাগত সন্তানকে হয়তো খুন করা হয়েছে! তিনি লিখেছেন: ‘‘জানি না এতক্ষণে আমার সম্ভাব্য বাচ্চাটি জীবিত আছে, নাকি ‘পিল’ খেয়ে শিশুটির মা শিশুটিকে খুন করেছে। তবে কয়েক মাস পর যে শিশু বা ফেরেশতা পৃথিবীর আলো দেখতো, আমার প্রাণ চলে গেলেও আমি তার প্রাণহানী হতে দিতাম না। কিন্তু আমি তো আমার স্ত্রীর কোনো সন্ধানই জানি না। কোথায় থাকে, কার সঙ্গে থাকে, কী করে, কী পরে, কী খায়— কিছুই জানি না। এই ১ বছর ৫ মাসের বৈবাহিক জীবনে আমার সঙ্গে আমার স্ত্রী খুব অল্প সময়ই ছিল। কারণ সে তার পড়ালেখা এবং তার বাবা-নানু-খালা-বোনদের নিয়ে ব্যস্ত থাকে। সংসারটা এখনো আমার করা হয়নি। হয়তো হবে একদিন।’’

এ বিষয়ে কথা বলতে রাইজিংবিডির পক্ষ থেকে নোবেলের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

সোশ্যাল মিডিয়ার সূত্রে নোবেল-সালসাবিলের পরিচয়। পরিচয় রূপ নেয় প্রেমে। ২০১৯ সালের ১৫ নভেম্বর বিয়ে করেন তারা। কিন্তু সাত মাস পর তাদের বিয়ের খবর প্রকাশ‌্যে আসে।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102