সোমবার, ২৩ মে ২০২২, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
সাবেক চেয়ারম্যান মিঠু হত্যা মামলায় ১০ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল মহাকাশ থেকে রহস্যময় ভুল তথ্য পাঠাচ্ছে নাসার যান! স্যাটেলাইট ‘অন্ধ’ করে দেয়ার মতো লেজার অস্ত্র আছে রাশিয়ার – টেক শহর অর্থ আত্মসাৎমামলায় নর্থ সাউথের ৪ ট্রাস্টিকে পুলিশে দিলেন হাইকোর্ট এমবাপ্পে চায় জিদানকে, রাজি হচ্ছেনা জিদান – স্পোর্টস প্রতিদিন চিত্রনায়ক রিয়াজের ছবি দিয়ে একক আলোকচিত্র প্রদর্শনের আয়োজন করলো ল্যুভ মিউজিয়াম ‘ভাদাইমাখ্যাত’ কৌতুক অভিনেতা আহসান আলী আর নেই শরণখোলায় ভাইয়ের মারপিটে ভাইয়ের মৃত্যু, মামলা নিচ্ছে না পুলিশ অভিযোগ পরিবারের! পোশাকের জন্য তরুণীকে হেনস্থা, ‘মূল হোতা’ আরেক নারী বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের বিরুদ্ধে রাশিয়ার নিষেধাজ্ঞা

ক্লিন সেভ করে আরও ‘ইয়ং লুকে’ কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো

  • আপডেট সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১
ক্লিন সেভ করে আরও ‘ইয়ং লুকে’ কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো

আন্তর্জাতিক ডেস্ক: করোনা মহামারির কারণে গত এক বছর চুল-দাড়ি কাটেননি কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। এই সময়ে এ নিয়ে কম আলোচনা হয়নি। এবার চুল-দাড়ি ফেলে দিলেন তিনি।

‘কানাডা দিবস’ উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সংবলিত একটি ভিডিওবার্তা প্রচার করা হয়েছে।

এতে একেবারে দাড়ি-গোঁফ ফেলে দেওয়া ক্লিন সেভ করা এক নতুন জাস্টিন ট্রুডোকে দেখা যায়।

বিপুল উৎসাহ-উদ্দীপনায় উদযাপন করা হয়েছে কানাডার ১৫৪তম জন্মদিন। বছরের বেশির ভাগ সময় বরফাচ্ছন্ন থাকা কানাডার জন্মদিনে প্রতি বছরের মতোই ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে দিনটি উদযাপন করেন কানাডিয়ানরা।

আয়তনের দিক থেকে কানাডা ৯ লাখ ৯৮ হাজার ৬৭০ বর্গ কিলোমিটার হলেও জনসংখ্যা মাত্র সাড়ে ৩ কোটি। দেশটিতে রয়েছে ১০টি রাজ্য ও ৩টি টেরিটোরিজ।

তবে আয়োজনের কোনো কমতি ছিল না দেশটিতে। বিশেষ এই দিবস উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে ছিল ‘কানাডা ডে’র কেক কাটা, ফায়ারওয়ার্কস, জাতীয় সংগীত, জাতীয় পতাকা উত্তোলন, সঙ্গীতানুষ্ঠান এবং আলোচনা সভা।

Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

One thought on "ক্লিন সেভ করে আরও ‘ইয়ং লুকে’ কানাডার প্রধানমন্ত্রী ট্রুডো"

  1. Teena Wills says:

    Hi

    Safelist Submitter is a 100% automated cloud-based software helping clients advertise their businesses, You website sundarbon24.com, products, blogs, and facilities once no effort upon your part!

    We pull off every your advertising take action for you!

    https://rebrand.ly/peussfp

    createsplashpages.com/splash.php?id=5940

    Best Regards

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102