মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন

খুলনায় যৌক্তিক কারণ ছাড়া বাইরে বের হলেই শাস্তি

  • আপডেট সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৩৯
খুলনায় যৌক্তিক কারণ ছাড়া বাইরে বের হলেই শাস্তি

নিজস্ব প্রতিবেদক



করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে খুলনায় কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন। যৌক্তিক কারণ ছাড়া বাইরে বের হলে গুণতে হচ্ছে জরিমানা। আর্থিক জরিমানা ছাড়াও শাস্তির বিধান চালু রয়েছে। নগরীর কয়েকটি মোড়ে চেকপোস্ট বসিয়ে এ কার্যক্রম চলছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম জানান, খুলনাঞ্চলে করোনা সংক্রমণের হার বেড়ে গেছে। দিনদিন অবস্থা খারাপ হচ্ছে। মানুষ এর ভয়াবহতা গণমাধ্যমে দেখছে। এরপরেও তারা সচেতন হচ্ছে না। বড় বাজারে মুখে মাস্ক না পরে ঘুরতে আসা একজনকে দুই শত টাকা জরিমানা করা হয়েছে। কারণ জিজ্ঞাসা করলে তিনি এর সদত্তোর দিতে পারেননি। জেলা প্রশাসনকে সাহায্য করতে আজ শুক্রবারও আমাদের সাথে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, এপিবিএন ও আনসার ব্যাটেলিয়ান সদস্যরা রয়েছেন। সকাল-বিকেল দুই বেলাই আমাদের অভিযান চলবে।

নগরীর রয়্যাল মোড়ে র‌্যাব চেকপোস্ট বসিয়ে বাইরে আসার কারণ জিজ্ঞাসা করছে। উত্তর দিতে না পারায় তিন জনকে আধাঘন্টা রোদে দাড় করিয়ে পরে ছেড়ে দেওয়া হয়েছে।

র‌্যাব-৬ এর ডিএডি আতিকুর রহমান জানান, কৌতুহল নিয়ে মানুষ রাস্তায় নেমেছে। বেলা ১১ টায় তিন জনকে আর্থিক জরিমানা না করে আধাঘন্টা রোদে দাঁড় করিয়ে রেখে তাদের ছেড়ে দেওয়া হয়। লকডাউন সফল করার লক্ষে তাদের দুইটি টিম মাঠে কাজ করেছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

 

খুলনা গেজেট/এনএম



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102