মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
মেসি লেভানদস্কির ব্যবধান ছিল মাত্র ৪ পয়েন্ট – স্পোর্টস প্রতিদিন খুলনা অঞ্চলে ১৭৭ জনের করোনা শনাক্ত কোনো রাষ্ট্রই বাংলাদেশের ভবিষ্যৎ নির্ধারণের ক্ষমতা রাখে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী আফ্রিকার খাদ্য সংকট দূর করতে শান্তি মিশনে যাচ্ছে ছাত্রলীগ  কোস্ট গার্ডের অভিযানে ৬২ বোতল বিদেশী বিয়ার ক্যান ও মদ জব্দ পুলিশকে তথ্য দেওয়ায় রগ কেটে হত্যা, মূলহোতাসহ গ্রেফতার ৫ ফিটনেস অ্যাপ কী ব্যক্তিগত প্রশিক্ষকের চেয়েও কার্যকর? রিয়ালকে হারানোর মত দলই আছে কয়েকটি – স্পোর্টস প্রতিদিন অবিশ্বাস্য হলেও সত্য! জমি থেকে বাঁধাকপি তোলার চাকরি, বেতন বছরে ৬২ লাখ টাকা ওমরাহ হজ পালনে সৌদি আরবের নতুন নির্দেশনা জারি

গুগলে যে ৫ জিনিস সবচেয়ে বেশি সার্চ করে পুরুষরা

  • আপডেট সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৮০
গুগলে যে ৫ জিনিস সবচেয়ে বেশি সার্চ করে পুরুষরা

মহামারি করোনাভাইরাসের কারণে বিশ্বজুড়ে মানুষের জীবনযাত্রায় পরিবর্তন এসেছে। স্বাভাবিক জীবনে নতুনভাবে বাঁচতে শিখছে মানুষ। বাস্তবকে গ্রাস করছে ভার্চ্যুয়াল জগৎ। তথ্যপ্রযুক্তির উৎকর্ষের এই সময়ে অনেকের কৌতুহলের বিষয়ের সমাধানের অন্যতম মাধ্যম গুগল।

সার্চ ইঞ্জিন গুগলের অন্ধভক্তের সংখ্যা নেহাত কম নয়। তা সে স্বাস্থ্য বিষয়ে কোনো জিজ্ঞাসা হোক বা ঘর সাজানো। অনেকেই দিন-প্রতিদিন প্রতিটা সমস্যা সমাধানের জন্য গুগলের সাহায্য নিয়ে থাকেন। frommars.com-এর একটি গবেষেণায় উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

দেখে নিন পুরুষরা গুগলে সবচেয়ে বেশি কি সার্চ করেন-
৬৮ হাজার ৬০০ জন লোক গুগলে অনুসন্ধান করেছিলেন শীঘ্রপতন আদৌ পুরুষত্বহীনতার লক্ষণ কি না। ৬৮ হাজার ৪০০ জন লোক গুগলে অনুসন্ধান করেছিলেন শেভ করলে গালের দাড়ির বৃদ্ধি আরও বাড়ে কি না।

৬১,২০০ পুরুষ সার্চ করেছেন স্তন ক্যানসার আদৌ কি পুরুষদের হয়? টুপি পরলে বা চুলে ঝুঁটি বাধলে বা বেনী করলে চুল বেশি ঝরে কি না, তা সার্চ করেছেন ৫২, ১০০ জন। ৫১ হাজার পুরুষ সার্চ করেছেন ব্যায়ামের পর কী পরিমাণে এবং কী কী প্রোটিন খাওয়া উচিত।

সম্প্রতি frommars.com-এর পক্ষ থেকে এসব তথ্য প্রকাশ করা হয়েছে। যদিও এই সার্চ করা জিনিসের বেশিরভাগটাই মিথ বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

চিকিৎসা বিষয়ক গবেষকরা বলছেন, গুগল থেকে পাওয়া তথ্য অন্ধভাবে অনুসরণ করে প্রতি বছর সমস্যায় পড়েন ১ মিলিয়নের বেশি মানুষ। যা সত্যি অবাক করে দেওয়ার মতো পরিসংখ্যান।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102