রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন

গুগলে যে ৫ জিনিস সবচেয়ে বেশি সার্চ করে পুরুষরা

  • Update Time : শুক্রবার, ২ জুলাই, ২০২১

মহামারি করোনাভাইরাসের কারণে বিশ্বজুড়ে মানুষের জীবনযাত্রায় পরিবর্তন এসেছে। স্বাভাবিক জীবনে নতুনভাবে বাঁচতে শিখছে মানুষ। বাস্তবকে গ্রাস করছে ভার্চ্যুয়াল জগৎ। তথ্যপ্রযুক্তির উৎকর্ষের এই সময়ে অনেকের কৌতুহলের বিষয়ের সমাধানের অন্যতম মাধ্যম গুগল।

সার্চ ইঞ্জিন গুগলের অন্ধভক্তের সংখ্যা নেহাত কম নয়। তা সে স্বাস্থ্য বিষয়ে কোনো জিজ্ঞাসা হোক বা ঘর সাজানো। অনেকেই দিন-প্রতিদিন প্রতিটা সমস্যা সমাধানের জন্য গুগলের সাহায্য নিয়ে থাকেন। frommars.com-এর একটি গবেষেণায় উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

দেখে নিন পুরুষরা গুগলে সবচেয়ে বেশি কি সার্চ করেন-
৬৮ হাজার ৬০০ জন লোক গুগলে অনুসন্ধান করেছিলেন শীঘ্রপতন আদৌ পুরুষত্বহীনতার লক্ষণ কি না। ৬৮ হাজার ৪০০ জন লোক গুগলে অনুসন্ধান করেছিলেন শেভ করলে গালের দাড়ির বৃদ্ধি আরও বাড়ে কি না।

৬১,২০০ পুরুষ সার্চ করেছেন স্তন ক্যানসার আদৌ কি পুরুষদের হয়? টুপি পরলে বা চুলে ঝুঁটি বাধলে বা বেনী করলে চুল বেশি ঝরে কি না, তা সার্চ করেছেন ৫২, ১০০ জন। ৫১ হাজার পুরুষ সার্চ করেছেন ব্যায়ামের পর কী পরিমাণে এবং কী কী প্রোটিন খাওয়া উচিত।

সম্প্রতি frommars.com-এর পক্ষ থেকে এসব তথ্য প্রকাশ করা হয়েছে। যদিও এই সার্চ করা জিনিসের বেশিরভাগটাই মিথ বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

চিকিৎসা বিষয়ক গবেষকরা বলছেন, গুগল থেকে পাওয়া তথ্য অন্ধভাবে অনুসরণ করে প্রতি বছর সমস্যায় পড়েন ১ মিলিয়নের বেশি মানুষ। যা সত্যি অবাক করে দেওয়ার মতো পরিসংখ্যান।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102