শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:০৮ অপরাহ্ন

ধর্ষণের বিচার না পাওয়ায় বিষপানে আত্মহত্যা

  • আপডেট সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ২৪
ধর্ষণের বিচার না পাওয়ায় বিষপানে আত্মহত্যা

প্রকাশিত: ২:৪০ অপরাহ্ণ, ২ জুলাই ২০২১

প্রতীকী ছবি

ঢাকা জেলার সাভারের ধামরাইয়ে গ্রাম্য সালিশে ধর্ষণের বিচার না পাওয়ার অপমানে বিষপানে আত্মহত্যা করেছেন এক বিধবা নারী (৩৫)। বৃহস্পতিবার সকালে উপজেলার সূয়াপুর ইউনিয়নের রৌহারটেক গ্রামে ওই নারীর নিজ বাড়িতে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

নিহত শামেলা বেগম (৩৫) ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নের রৌহারটেক গ্রামের বাসিন্দা। তার তিনটি সন্তান রয়েছে। অপরদিকে অভিযুক্ত ইমাম আশরাফুলের বাড়ি সিরাজগঞ্জ জেলায় জানা গেছে।

এলাকাবাসীরা জানান, নিহত শামেলা বেগমের স্বামী দুবছর আগে মারা যায়। তাদের ঘরে তিনটি সন্তান রয়েছে। পরবর্তীতে একই গ্রামের মসজিদের ঈমাম মো. আশরাফুল ইসলামের সঙ্গে বিধবা ওই নারীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কও গড়ে তোলেন ইমাম আশরাফুল। একপর্যায়ে বিষয়টি জানাজানি হলে কিছুদিন ধরেই আশরাফুলকে বিয়ের জন্য চাপ দিয়ে আসছিলেন শামেলা বেগম। বুধবার দুপুরে শামেলা মসজিদের ভেতরে গিয়ে এলাকার মুসল্লিদের উপস্থিতিতে তাকে বিয়ে করার জন্য ইমামকে চাপ দিলে সবার সামনে তাকে মারধর করে মসজিদ থেকে বের করে দেয় আশরাফুল। পরে ভুক্তভোগী শামেলা বেগম স্থানীয় ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাবের কাছে বিষয়টি জানিয়ে তাকে ধর্ষণের বিচার চাইলে চেয়ারম্যান তাকে আইনের আশ্রয় নিতে বলেন।

ধামরাই থানার এসআই নুর মোহাম্মদ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। শামেলার মৃত্যুর কারণ যাচাই-বাছাই করা হচ্ছে। ঘটনা সত্য প্রমাণিত হলে ইমাম আশরাফুলের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

ইলিয়াস/এসক




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102