শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:১৯ অপরাহ্ন

বিয়ে বহির্ভূত সম্পর্ক, জবাইয়ের পর কেটে ফেলা হলো গোপনা’ঙ্গও

  • আপডেট সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৩৫
বিয়ে বহির্ভূত সম্পর্ক, জবাইয়ের পর কেটে ফেলা হলো গোপনা’ঙ্গও

আন্তর্জাতিক ডেস্ক : পরকীয়ায় জড়িয়ে পড়ার অভিযোগে আরও এক নৃশংসতার খবর এলো জনসমক্ষে। ধারালো অস্ত্র দিয়ে গলা ও যৌনাঙ্গ কেটে খুন করা হয় এক যুবককে। ঘটনা ভারতের বাংলা রাজ্য পশ্চিমবঙ্গের শহর জলপাইগুড়ির ধুপগুড়ি এলাকার।

স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, মৃত যুবক ধুপগুড়ির হরিণখাওয়ার বাসিন্দা। এলাকারই এক নারীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। এই সম্পর্ককে কেন্দ্র করে পরিবারে অশান্তির সৃষ্টি হয়। তারপরই গত বুধবার গভীর রাতে ধুপগুড়ির বামনটারি এলাকায় এক পাটক্ষেতে ওই যুবকের ক্ষতবিক্ষত দেহের সন্ধান মেলে। স্থানীয় বাসিন্দারা পাটক্ষেতের মাঝে ওই যুবকের দেহটি দেখতে পান।

মরদেহটি দেখতে পেয়ে স্থানীয়রাই খবর দেন পুলিশে। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, ধারালো অস্ত্র দিয়ে গলা কেটেই ওই যুবককে খুন করা হয়। এরপর কেটে দেয়া হয় যৌনাঙ্গ। এমনকী, ধারালো অস্ত্র দিয়ে হাত-পাও ক্ষতবিক্ষত করা হয় ওই যুবকের। ইতোমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদের পর পুলিশের ধারণা, বিবাহ বহির্ভূত এই সম্পর্কের জেরেই খুন হতে হয়েছে ওই যুবককে। যদিও এই বিষয়ে মৃতের পরিবারের তরফে কোনো অভিযোগ দায়ের করা হয়নি। এমনকী, অভিযুক্ত নারীর তরফেও কোনো প্রতিক্রিয়া মেলেনি। ঘটনার সঙ্গে জড়িতদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

এর আগেও আলিপুরদুয়ার জেলার কুমারগ্রামে বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে নগ্ন করে গ্রাম ঘোরানো ঘটনা ঘটে। এ ছাড়াও, কদিন আগেই এক নারী ও এক পুরুষকে বাঁশে বেঁধে নির্যাতনের ঘটনাও ঘটে ধুপগুড়িতে।

সূত্র : হিন্দুস্তান টাইমস



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102