রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম
মোরেলগঞ্জে এক ঘের ব্যবসায়ীর হাত-পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা পদ্মা সেতুতে প্রথম মূত্র নিঃসরণ করে ইতিহাসে নাম লেখালেন বরিশালের তারেক মানুষের মন পড়তে পারে যে ছবি গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে অনুসন্ধানে দুদক পদ্মা সেতু উদ্বোধন: মোংলা বন্দর কর্তৃপক্ষ’র বর্ণাঢ্য র‍্যালী কারণে-অকারণে অনেকেই সেতু দিয়ে দিচ্ছেন পদ্মা পাড়ি একদিনেই বদলে গেছে শিমুলিয়া-ফেরিঘাট, যাত্রী সংকটে লঞ্চ-ফেরি দ্বিগুন বেতন দাবী সালাহর, বিক্রি করতে চায় লিভারপুল – স্পোর্টস প্রতিদিন খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি পদ্মা সেতুতে বাগেরহাটের পর্যটন বিকাশের সম্ভাবনা

মঠবাড়িয়ায় লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন , ৫ জনকে জরিমানা – মঠবাড়িয়া নিউজ Mathbaria News.com

  • আপডেট সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১
মঠবাড়িয়ায় লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন , ৫ জনকে জরিমানা - মঠবাড়িয়া নিউজ Mathbaria News.com

Sharing is caring!

নিউজ ডেস্ক : পিরোজপুরের মঠবাড়িয়ায় সাত দিনের লকডাউন বাস্তবায়নের জন্য কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন। শহর ও বিভিন্ন ইউনিয়নের বাজার গুলোতে ঘুরে দেখা গেছে, বৃহস্পতিবার সকাল থেকে শহরে নির্বাহী ম্যজিস্টেট শহর পরিদর্শণ করছে। পাশাপাশি ডাক্তার, সেনা বাহিনী, পুলিশ, আনসার ও রেড ক্রিসেন্টের স্বেচ্ছা সেবী কর্মিরা টহলে রয়েছেন। শহরে প্রবেশের বিভিন্ন সড়ক বন্ধ করে দিয়েছে প্রশাসন। জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে বের না হতে মাইকিং করছেন।

এদিকে লকডাউন না মানায় ৫ ব্যবসা প্রতিষ্ঠান মালিককে জরিমানা করেন নির্বাহী ম্যজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা আকাশ কুমার কুন্ডু। এসময় উপস্থিত ছিলেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌস প্রিন্স, ওসি মুহা. নূরুল ইসলাম বাদলসহ প্রশাসনিক বিভিন্ন কর্মকর্তা ও গণমাধ্যম কর্মিরা।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী আকাশ কুমার কুন্ডু, সরকারি ঘোষণা অনুযায়ী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এর বরাত দিয়ে বলেন, কোভিট-১৯ মোকাবিলায় ১ জুলাই কঠোর লকডাউন বাস্তাবায়নে সারা দেশের ন্যায় মঠবাড়িয়ায় লকডাউন চলছে। আমাদের পুরো মঠবাড়িয়া উপজেলা নজরদারীতে রয়েছে।

Sharing is caring!




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102