সোমবার, ২৩ মে ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
সাবেক চেয়ারম্যান মিঠু হত্যা মামলায় ১০ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল মহাকাশ থেকে রহস্যময় ভুল তথ্য পাঠাচ্ছে নাসার যান! স্যাটেলাইট ‘অন্ধ’ করে দেয়ার মতো লেজার অস্ত্র আছে রাশিয়ার – টেক শহর অর্থ আত্মসাৎমামলায় নর্থ সাউথের ৪ ট্রাস্টিকে পুলিশে দিলেন হাইকোর্ট এমবাপ্পে চায় জিদানকে, রাজি হচ্ছেনা জিদান – স্পোর্টস প্রতিদিন চিত্রনায়ক রিয়াজের ছবি দিয়ে একক আলোকচিত্র প্রদর্শনের আয়োজন করলো ল্যুভ মিউজিয়াম ‘ভাদাইমাখ্যাত’ কৌতুক অভিনেতা আহসান আলী আর নেই শরণখোলায় ভাইয়ের মারপিটে ভাইয়ের মৃত্যু, মামলা নিচ্ছে না পুলিশ অভিযোগ পরিবারের! পোশাকের জন্য তরুণীকে হেনস্থা, ‘মূল হোতা’ আরেক নারী বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের বিরুদ্ধে রাশিয়ার নিষেধাজ্ঞা

মানুষকে ঘরে রাখতে ঈশ্বরগঞ্জ প্রশাসন কঠোর অবস্থান

  • আপডেট সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১
মানুষকে ঘরে রাখতে ঈশ্বরগঞ্জ প্রশাসন কঠোর অবস্থান

প্রকাশিত: ১২:৫৬ পূর্বাহ্ণ, ২ জুলাই ২০২১

করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণ নিয়ন্ত্রণে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ সর্বাত্নক লকডাউনের প্রথমদিনেই জরুরী কাজে নিয়োজিত যান চলাচল ছাড়া সব যানবাহন বন্ধ রয়েছে। লকডাউন বাস্তবায়নে, মানুষ যাতে ঘরে থাকে কঠোর অবস্থান নিয়েছেন প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। লকডাউনকে কার্যকর করতে উপজেলার পৌর শহর সহ প্রধান প্রধান সড়ক মোড়ে মোড়ে পুলিশ দাঁড়িয়ে আছে, বসানো হয়েছে চেকপোস্ট।

বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ৬টা থেকে এই লকডাউন চলবে আগামী সাত দিন পর্যন্ত।এদিকে মানুষের চলাচল ছিল চোঁখে পড়ার মতো, গাড়ি না পেয়ে পায়ে হেঁটেই অনেকে কর্মস্থলে পৌঁছানোর চেষ্টা করছেন। জরুরি প্রয়োজন ছাড়া রাস্তায় কাউকে থাকতে দেওয়া হচ্ছে না।

তবে পায়ে হেঁটে অনেকেই কর্মস্থলে পৌঁছানোর চেষ্টা করছেন বিভিন্ন পেশার মানুষ। অনেকেই আক্ষেপ করে বলেছেন মেইল খোলা গাড়ি নেই কি করবো কাজে তো যেতেই হবে, তাই পায়ে হেটে যাচ্ছি।

এই লকডাউনের ফলে জনসাধারণের মধ্যে মাস্ক ব্যাবহারের প্রবনতা বেড়েছে, রাস্তায় যারা বের হয়েছেন তাদের প্রায় প্রত্যেককেই মাস্ক পরতে দেখা গেছে।

লকডাউন বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন বিডি২৪লাইভ কে জানান,সরকারি নির্দেশ মতে করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সর্বাত্নক লকডাউনোর আওতায় আনা হয়েছে।

এই নির্দেশনা চলাকালিন জরুরী কাজে ব্যবহৃত যানবাহন ছাড়া সকল প্রকার যানবাহন বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

এছাড়া মাস্ক ব্যাবহারে সচেতনতা বাড়ানোসহ সামাজিক দূরুত্ব নিশ্চিত করতে মাঠ পর্যায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে।

কাওসার/শিই




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102