বুধবার, ২৯ জুন ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৪ জন চাকরিচ্যুত দক্ষিণ সিটির উপ-কর কর্মকর্তাসহ ৩৪ জন চাকরিচ্যুত মোংলায় ৮টি বোটসহ ১৩৫ ভারতীয় জেলে আটক শিক্ষার ডিজিটাল রূপান্তরের দায়িত্বও রাষ্ট্রকেই নিতে হবে – মোস্তাফা জব্বার – টেক শহর ম্যানসিটির বিপক্ষে রিয়ালের জয়ে কষ্ট পেয়েছেন বার্সার সভাপতি প্রার্থী – স্পোর্টস প্রতিদিন চট্রগ্রাম বন্দরকে পিছনে ফেলে সর্বোচ্চ রেকর্ড গড়লো মোংলা বন্দর শাড়ির কুঁচি ধরা শিখতে ব্যাংকক যেতে চায় নিখিল বাংলা স্বামী সংঘের ৩০০ সদস্য চট্টগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ আগুনে পুড়ল দিনমজুর পরিবারের সব শরণখোলায় ১০ দিনের ব্যাবধানে ২টি অজগর উদ্ধার! ভিডিও সহ।।

রণবীরের কনডমের বিজ্ঞাপন নিয়ে বাবার প্রতিক্রিয়া

  • আপডেট সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১
রণবীরের কনডমের বিজ্ঞাপন নিয়ে বাবার প্রতিক্রিয়া

বিনোদন ডেস্ক : জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর সিং। বর্তমানে বক্স অফিস সফল অভিনেতাদের একজন তিনি। একের পর এক ব্যবসাসফল ও দর্শকপ্রিয় সিনেমা উপহার দিচ্ছেন তিনি।

বর্তমান অবস্থানে পৌঁছাতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে রণবীরকে। এই সময় তাকে সর্বাত্মক সহযোগিতা করেছেন তার বাবা জগজিত সিং ভাবনানি। তবে ছেলের কনডমের বিজ্ঞাপন করার বিষয়টি ভালোভাবে নেননি তিনি।

২০১৪ সালে রণবীর যখন সবে নিজের শক্ত অবস্থান তৈরি করছেন, তখন কনডমের বিজ্ঞাপনটি করেন। এরপর অনেকদিন থেকেই সেই ব্রান্ডের সঙ্গে যুক্ত ছিলেন। তবে বিয়ের পর দুই পক্ষের সম্মতিতেই কনডম ব্র্যান্ডটির প্রচার থেকে সরে আসেন তিনি। এক সাক্ষাৎকারে রণবীর সিং বলেন, “বাবা আমাকে বলতেন, ‘অভিনয়শিল্পীদের দেখছি বিভিন্ন বিজ্ঞাপন করে অনেক অর্থ উপার্জন করছে। তুমি করছো না কেন?’ আমি বলেছিলাম, ‘সময় হলেই করব। আমার জন্য ভালো কিছু পেলে তবেই করব।”

এই অভিনেতা জানান, কয়েকদিন পরেই কনডমের কিজ্ঞাপনের বিষয়টি তিনি তার বাবাকে জানান। কিন্তু কনডমের বিজ্ঞাপন হওয়ায় খুব বেশি খুশি হননি তার বাবা। তিনি বলেছিলেন, ‘সত্যি! আশা করছি, কী করছো সেটি তুমি ভালোভাবেই জানো।’

মুক্তির অপেক্ষায় রণবীর সিং অভিনীত ‘৮৩’। এছাড়া ‘তখত’, ‘জয়েস ভাই জোরদার’, ‘সার্কাস’ সিনেমায় তাকে দেখা যাবে। অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’ সিনেমায় অতিথি চরিত্রে হাজির হবেন এই অভিনেতা।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102