রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনাম
মোরেলগঞ্জে এক ঘের ব্যবসায়ীর হাত-পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা পদ্মা সেতুতে প্রথম মূত্র নিঃসরণ করে ইতিহাসে নাম লেখালেন বরিশালের তারেক মানুষের মন পড়তে পারে যে ছবি গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে অনুসন্ধানে দুদক পদ্মা সেতু উদ্বোধন: মোংলা বন্দর কর্তৃপক্ষ’র বর্ণাঢ্য র‍্যালী কারণে-অকারণে অনেকেই সেতু দিয়ে দিচ্ছেন পদ্মা পাড়ি একদিনেই বদলে গেছে শিমুলিয়া-ফেরিঘাট, যাত্রী সংকটে লঞ্চ-ফেরি দ্বিগুন বেতন দাবী সালাহর, বিক্রি করতে চায় লিভারপুল – স্পোর্টস প্রতিদিন খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি পদ্মা সেতুতে বাগেরহাটের পর্যটন বিকাশের সম্ভাবনা

সুইজারল্যান্ড গোলকিপারের এক ভুলের কারণে ম্যাচটি পুনরায় আয়োজনের দাবী – স্পোর্টস প্রতিদিন

  • আপডেট সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১
সুইজারল্যান্ড গোলকিপারের এক ভুলের কারণে ম্যাচটি পুনরায় আয়োজনের দাবী - স্পোর্টস প্রতিদিন

উয়েফা ইউরো চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় রাউন্ডে হাইভোল্টেজ এক ম্যাচ দেখেছে ফুটবল ভক্তরা। শক্তিশালী ফ্রান্স এবং সুইজারল্যান্ডের মধ্যকার এই ম্যাচটি ছিল এবারের ইউরোর অন্যতম সেরা ম্যাচ।

ম্যাচে একটা সময় ৩-১ গোলে এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত সুইজারল্যান্ড সমতায় ফেরে এবং টাইব্রেকারে গিয়ে ফ্রান্স ম্যাচটি হেরে যায় ৫-৪ গোলে।

তবে এই ম্যাচটি পুনরায় আয়োজনের দাবী জানিয়েছে ভক্তরা। কেননা টাইব্রেকারে শেষ শটটি যখন এমবাপ্পে নিয়েছিলেন তখন সুইজারল্যান্ড গোলকিপার একটি ভুল করেছিলেন যা চোখে পরে ভক্তদের।

বিস্তারিত দেখুন প্রতিবেদনে-

 



Source by [সুন্দরবন]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102