শনিবার, ২৫ জুন ২০২২, ০৫:৪০ পূর্বাহ্ন

খুলনায় কঠোর বিধিনিষেধ নিশ্চিতকরণ অভিযানে ৩৮ জনকে জরিমানা

  • আপডেট সময় শনিবার, ৩ জুলাই, ২০২১
খুলনায় কঠোর বিধিনিষেধ নিশ্চিতকরণ অভিযানে ৩৮ জনকে জরিমানা

স্টাফ রিপোর্টার

মহামারী করোনা সংক্রমন ও মৃত্যুহার নিয়ন্ত্রণে আনতে সরকার ঘোষিত কঠোর বিধি-নিষেধ ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতকরণে দিনব্যাপী মোবাইল কোর্টের অভিযানে মহানগর ও উপজেলায় ৩৮ মামলায় ৩৮ জনকে ১৮ হাজার ৬৫০টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার (০২ জুলাই) খুলনা মহানগর ও জেলায় কঠোরভাবে এ অভিযান পরিচালনা করা হয়।

জেলা প্রশাসন সুত্রে জানা গেছে, দেশব্যাপী করোনা সংক্রমণের হার দ্রুত বেড়ে যাওয়ার প্রেক্ষিতে ১ জুলাই থেকে সারাদেশে কঠোর বিধি-নিষেধ আরোপিত হয়। সমগ্র দেশের ন্যায় খুলনাতেও সরকারি নির্দেশনা যথাযথভাবে বাস্তবায়ন নিশ্চিতকল্পে আজ শুক্রবার সকাল থেকেই ২য় দিনে মহানগরে ৮জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং উপজেলায় স্ব-স্ব উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)-গণের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করেন। মহানগরী ও উপজেলায় স্বাস্থ্যবিধি প্রতিপালন ও কঠোর বিধি নিষেধ নিশ্চিতকরণে এখন পর্যন্ত মোবাইল কোর্ট পরিচালনাকালে ৩৮টি মামলায় ৩৮ জনকে ১৮ হাজার ৬৫০টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, আনসারসহ সকল সংশ্লিষ্ট আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে নিরলস পরিশ্রম করছে।


Post Views:
22



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102