রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৩৯ অপরাহ্ন

যেভাবে মুসলিম যুবকের প্রেমে পড়লেন বিল গেটসের মেয়ে

  • আপডেট সময় শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৭
যেভাবে মুসলিম যুবকের প্রেমে পড়লেন বিল গেটসের মেয়ে

আন্তর্জাতিক ডেস্ক : একদিকে বিশ্বের শীর্ষস্থানীয় ধনী বিল গেটসের বড় মেয়ে জেনিফার অন্যদিকে সাধারণ এক মুসলিম যুবক নায়েল নাসের, জেনিফার-নাসেরের প্রেমের গল্পটা ঠিক যেন রূপকথার মতো। আর দশটা সাধারণ মানুষের মতো তাদের প্রেমের শুরুটাও হয়েছিল ভীষণ সাধারণভাবে।

ক্যালিফোর্নিয়ার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় জেনিফার গেটসের সঙ্গে পরিচয় হয় নায়েল নাসেরের। দুজনেরই ছিল ঘোড়দৌড়ের প্রতি ভীষণ আগ্রহ। এর এই আগ্রহের কারণেই দু’জনে আরও কাছাকাছি আসেন। একসঙ্গে বিভিন্ন ঘোড়দৌড় প্রতিযোগিতায় অংশও নেন। এভাবেই ধীরে ধীরে জেনিফারের মনে জায়গা করে নেন নাসের।

২০১৩ সালে স্ট্যান্ডফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক পাশ করেন নাসের। ২০১৮ সালে জেনিফারকে হিউম্যান বায়োলজিতে সাহায্য করার জন্য ফের বিশ্ববিদ্যালয়ে ফিরে আসেন তিনি।
চলতি বছরের শুরুতে আংটি বদল করেছেন জেনিফার আর নাসের। খুব শিগগিরিই গাঁটছড়া বাঁধতে চলেছেন তারা।

যুক্তরাষ্ট্রের ইলিনয় অঙ্গরাজ্যের শিকাগো শহরে জন্ম হলেও নাসেরের শৈশব কেটেছে কুয়েতে। প্রায় ৬০ বছর পর ২০২০ সালের অলিম্পিকের (টোকিও) চূড়ান্ত পর্বে মিসরের জায়গা করে নেওয়ার ক্ষেত্রে নাসেরের অনন্য ভূমিকা রয়েছে।

২০১৭ সালে প্রথমবার ইনস্টাগ্রামে জেনিফারের সঙ্গে ছবি পোস্ট করেন নাসের। ফ্লোরিডাতে ভ্যালেন্টাইনস ডে উপযাপনের সেই ছবিতে একটি সুন্দর মুহূর্ত কাটাতে দেখা গেছে তাদের।

শুধু ঘোড়দৌড়বিদই নন, নায়েল নাসেরের ক্যালিফোর্নিয়ার সান দিয়েগোতে একটি ব্যবসাও রয়েছে। বিয়ের পর সেখানেই সংসার শুরু করবেন জেনিফার-নাসের।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102