রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম
মোরেলগঞ্জে এক ঘের ব্যবসায়ীর হাত-পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা পদ্মা সেতুতে প্রথম মূত্র নিঃসরণ করে ইতিহাসে নাম লেখালেন বরিশালের তারেক মানুষের মন পড়তে পারে যে ছবি গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে অনুসন্ধানে দুদক পদ্মা সেতু উদ্বোধন: মোংলা বন্দর কর্তৃপক্ষ’র বর্ণাঢ্য র‍্যালী কারণে-অকারণে অনেকেই সেতু দিয়ে দিচ্ছেন পদ্মা পাড়ি একদিনেই বদলে গেছে শিমুলিয়া-ফেরিঘাট, যাত্রী সংকটে লঞ্চ-ফেরি দ্বিগুন বেতন দাবী সালাহর, বিক্রি করতে চায় লিভারপুল – স্পোর্টস প্রতিদিন খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি পদ্মা সেতুতে বাগেরহাটের পর্যটন বিকাশের সম্ভাবনা

রামোস, ভারানে, মেসি, রোনালদো, এমবাপ্পের ট্রান্সফার আপডেট – স্পোর্টস প্রতিদিন

  • আপডেট সময় শনিবার, ৩ জুলাই, ২০২১
রামোস, ভারানে, মেসি, রোনালদো, এমবাপ্পের ট্রান্সফার আপডেট - স্পোর্টস প্রতিদিন

চলছে ইউরো। চলছে কোপা আমেরিকা। ফুটবল বিশ্ব বুদ হয়ে আছে সেখানে। কিন্তু তাই বলে ট্রান্সফার বাজারও থেমে নেই। জমজমাট দরদাম চলছে সেখানেও।

রিয়াল মাদ্রিদ তারকা রাফায়েল ভারানে রিয়াল মাদ্রিদ ছাড়তে চাচ্ছেন। তার সঙ্গে রিয়ালের চুক্তি বাকি মাত্র এক মৌসুমের। রিয়াল মাদ্রিদ নতুন চুক্তি করতে চাচ্ছে। কিন্তু ভারানে রাজি হচ্ছে না। সে ম্যানইউতে খেলতে আগ্রহী।

রিয়াল মাদ্রিদ তাকে রাখতে চায়। কিন্তু যদি ভারানে নতুন চুক্তি না করে তাহলে তাকে বিক্রি করতে প্রস্তুত রিয়াল। সেজন্য অন্তত ৬০ মিলিয়ন ইউরো চায় রিয়াল। ম্যানইউ অবশ্য ৪৫ মিলিয়ন ইউরো দিতে রাজি।

সার্জিও রামোস এখন ফ্রি। রিয়ালের সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে গেছে। গুঞ্জন চলছে, পিএসজি হতে যাচ্ছে তার নতুন ক্লাব।

ক্রিশ্চিয়ানো রোনালদোর রিউমারও থেমে নেই। জুভেন্টাসে হয়তো আগামী মৌসুমে তাকে দেখা যাবে না। তার নতুন গন্তব্য হতে পারে পিএসজি।

লিওনেল মেসির সঙ্গেও বার্সার চুক্তির মেয়াদ শেষ হয়েছে। মেসিও এখন ফ্রি। তবে বার্সালোনা আত্মবিশ্বাসী যে মেসি বার্সার সঙ্গেই নতুন চুক্তি করবে। তাছাড়া এখন মেসির সঙ্গে কোন ক্লাবেরই রিউমার নেই।

এমবাপ্পের সঙ্গে পিএসজির চুক্তির মেয়াদ আছে মাত্র এক বছরের। তাই পিএসজি চাচ্ছে এমবাপ্পের সঙ্গে নতুন করে চুক্তি করতে। কিন্তু এমবাপ্পে নতুন চুক্তি করতে চাচ্ছে না। সে চাচ্ছে রিয়াল মাদ্রিদে আসতে। পিএসজিও নাছোড় বান্ধা, তারাও এমবাপ্পেকে কোন ভাবেই ছাড়তে রাজি হচ্ছে না।



Source by [সুন্দরবন]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102