রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:৪৭ পূর্বাহ্ন

লকডাউনের তৃতীয় দিনে গৌরীপুরে ২২ মামলা

  • আপডেট সময় শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৬
লকডাউনের তৃতীয় দিনে গৌরীপুরে ২২ মামলা

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ, ৩ জুলাই ২০২১

ময়মনসিংহের গৌরীপুরে মোবাইল কোর্টে শনিবার (৩ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ২২ মামলায় ৩৩ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসান মারুফ ০৫টি মামলায় ১৯ হাজার ৫০০ টাকা জরিমানা করেন। এসময় সাথে ছিলেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)খান আব্দুল হালিম সিদ্দিকী।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবিদুর রহমান ১৭টি মামলায় ১৩ হাজার ৯০০ টাকা জরিমানা করেন। মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন গৌরীপুর থানা পুলিশ ও বাংলাদেশ সেনাবাহিনী ময়মনসিংহের একটি টিম।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ জানান, চলমান লকডাউনের তৃতীয় দিন পর্যন্ত জনস্বার্থে মোবাইল কোর্টের মাধ্যমে মোট ১০২টি মামলায় ১ লাখ ৪৮ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে কঠোর লকডাউন বাস্তবায়নে এ অভিযান অব্যাহত থাকবে।

function myFunction() { if ( document.body.scrollTop > 10 || document.documentElement.scrollTop > 10) { navbar.classList.add("sticky") x[0].classList.add("st") } else { navbar.classList.remove("sticky"); x[0].classList.remove("st"); } }


Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102