রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার বাইডেনকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ পানিতে তলিয়ে গেল রাস্তা, জাল ফেলতেই ধরা পড়ল প্রচুর মাছ অবশেষে যুগান্তকারী আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ বিলে বাইডেনের স্বাক্ষর ভিনিসিয়াস আমার ভাইয়ের মত: রোদ্রিগো – স্পোর্টস প্রতিদিন শরণখোলায় পদ্মা সেতুর উদ্ধোধন উপলক্ষ্যে নানা অয়োজনে উৎসব পালন শরণখোলায় ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল এসএসসি পরীক্ষার্থী হুট করে ফরিদপুরের পানিতে লবণাক্ততা বৃদ্ধি, কুমিল্লাবাসী বললো, ‘ফার্স্ট টাইম?’ পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের বিমান বাহিনীর মনোজ্ঞ ফ্লাইপাস্ট অনুষ্ঠিত

শরণখোলায় হরিনের চামড়া সহ চারজন আটক!

  • আপডেট সময় শনিবার, ৩ জুলাই, ২০২১

সুন্দরবন ডেক্স: শরনখোলায় দুটি হরিনের চামড়া সহ চার জনকে আটক করেছে র‌্যাব ৬-এর একটি দল । ৩জুলাই (শনিবার) ভোর রাতে উপজেলার সােনাতলা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সুন্দরবন সংলগ্ন সোনাতলা গ্রামের আমির মল্লিকের ছেলে মো. জাকির মল্লিক (৪৫), তার ছেলে মো.ওমর সানি মল্লিক (১৯), দক্ষিন রাজাপুর গ্রামের আমির পহলানের ছেলে হাফিজুল (৩৫) ও নুরুল হক ফরাজীর ছেলে মো. মাসুম ফরাজী (৩০)।

র‌্যাব- ৬ এর সহকারী পরিচালক (মিড়িয়া) মো. বজলুর রশিদ বলেন,গোপন সংবাদের ভিত্তিতে সোনাতলা এলাকায় র‌্যাব ৬এর এস আই শফিকুল ইসলামের নেতৃত্বে একটি দল অভিযান চালায় । এ সময় দুটি হরিনের চামড়া সহ ওই চার ব্যাক্তিকে আটক করা হয় । আটক কৃতদের বিরুদ্ধে বন্য প্রানী আইনে মামলা দ্বায়ের করে তাদেরকে শরনখোলা থানায় হস্তান্ত করা হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102