রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন

খুলনা শহরের রিকশাচালকদের হতাশা

  • আপডেট সময় রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৫
খুলনা শহরের রিকশাচালকদের হতাশা

স্টাফ রিপোর্টার

কঠোর লকডাউন বাস্তবায়নে শুক্রবার (০২ জুলাই) সারাদিনই টহলে ছিলো সেনাবাহিনী। এর ফলে জনশূন্য হয়ে পড়ে খুলনা নগরীর সড়ক। বের হয়নি উৎসুক জনতাও। তবে চিকিৎসা জরুরি প্রয়োজনে বের হয়েছেন অনেকে। মোটরসাইকেল প্রাইভেটকার নিয়েও লোকজন বের হন। সড়কে রিকশার আধিক্য দেখা গেছে। তবে তারা যাত্রী না পেয়ে হতাশ।

খুলনা জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার বলেন, খুলনায় ১০ প্লাটুন সেনা সদস্য টহলে ছিলো। তারা মহানগরীসহ প্রতিটি উপজেলায় টহল দিয়েছে। পাশাপাশি প্লাটুন বিজিবিও মহানগরীতে টহলে ছিলো। পুলিশসহ অন্য বাহিনীর সদস্যরাও কার্যকর দায়িত্ব পালন করেছেন।

রিকশা চালক কেরামত আলী বলেন, সকালে ৪০ টাকা ভাড়ায় একজন যাত্রী নিয়ে খুলনা থেকে দৌলতপুর যাই। কিন্তু ফিরতে হয়েছে খালি রিকশা নিয়ে।

আরেক রিকশাচালক হাসত আলী বলেন, লকডাউনের মধ্যে এখন রিকশা চালাতে পুলিশ বাধা দিচ্ছে না। তবে যাত্রী পাওয়া যাচ্ছে না। লকডাউনে প্রশাসন শক্ত হওয়ার কারণে মানুষ বের হচ্ছে না। আর যাত্রী না পেলে রিকশা নিয়ে শুধু শুধু ঘুরতে হচ্ছে। মেয়েকে হাসপাতালে যাওয়ার জন্য বের হওয়া টুটপাড়ার হাসিনা বেগম বলেন, মেয়ের শরীর খারাপ করছে। তাই মেডিক্যালে যাওয়ার জন্য বের হতে হয়েছে।


Post Views:
2



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102