রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

নিশানবাড়ীয়ায় করোনা সচেতনায় চেয়ারম্যান সাইফুল ইসলাম

  • আপডেট সময় রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১১০

মোঃ নাজিউর রহমান সম্রাট: করোনার তৃতীয় ঢেউয়ের কারণে দেশে আক্রান্তের হার ভয়ংকরভাবে বৃদ্ধি পাওয়ায় সরকার কর্তৃক গৃহীত কঠোর লকডাউন চলছে। করোনার এই ভয়াবহ পরিস্থিতির কারণে আজ জিউধারা বাজারে উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে জনসচেতনতামূলক কথা বলেন ১৩নং নিশানবাড়ীয়া ইউনিয়নের বিনা-প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জননেতা সাইফুল ইসলাম।

এর পূর্বে মাঝিবাড়ী, বাদশারহাট, কেয়ার বাজার এবং গুলিশাখালী বাজারেও উপস্থিত সকলকে সর্বদা মাস্ক ব্যবহার করতে এবং প্রয়োজনীয় সকল কাজ সম্পন্ন হলে বাসায় ফিরে যেতে অনুরোধ করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নিশানবাড়ীয়ায় করোনা সচেতনায় চেয়ারম্যান সাইফুল ইসলামের মাস্ক বিতরণ

  • আপডেট সময় রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৩৪

নজিউর রহমান সম্রাট:  করোনার তৃতীয় ঢেউয়ের কারণে দেশে আক্রান্তের হার ভয়ংকরভাবে বৃদ্ধি পাওয়ায় সরকার কর্তৃক গৃহীত কঠোর লকডাউন চলছে। করোনার এই ভয়াবহ পরিস্থিতির কারণে আজ জিউধারা বাজারে উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে জনসচেতনতামূলক কথা বলেন এবং মাস্ক বিতরণ করেন ১৩নং নিশানবাড়ীয়া ইউনিয়নের বিনা-প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জননেতা সাইফুল ইসলাম।

এছাড়া মাঝিবাড়ী, বাদশারহাট, কেয়ার বাজার এবং গুলিশাখালী বাজারেও মাস্ক বিতরণ করেন ও বাজারগুলোতে উপস্থিত সকলকে সর্বদা মাস্ক ব্যবহার করতে বলেন এবং প্রয়োজনীয় সকল কাজ সম্পন্ন হলে বাসায় ফিরে যেতে অনুরোধ করেন চেয়ারম্যান সাইফুল ইসলাম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102