রবিবার, ২৬ জুন ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
ভিনিসিয়াস আমার ভাইয়ের মত: রোদ্রিগো – স্পোর্টস প্রতিদিন শরণখোলায় পদ্মা সেতুর উদ্ধোধন উপলক্ষ্যে নানা অয়োজনে উৎসব পালন শরণখোলায় ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল এসএসসি পরীক্ষার্থী হুট করে ফরিদপুরের পানিতে লবণাক্ততা বৃদ্ধি, কুমিল্লাবাসী বললো, ‘ফার্স্ট টাইম?’ স্বপ্নের সেতুতে আনন্দে দিশাহারা জনতার জোয়ার প্রাথমিক স্কুল বন্ধ ২৮ জুন থেকে ১৬ জুলাই হিগুইনের আইডল ব্রাজিলিয়ান রোনালদো – স্পোর্টস প্রতিদিন একটি বালিশের দাম ৫০ লাখ টাকার বেশি! যুক্তরাষ্ট্রে নারীদের গর্ভপাতের সাংবিধানিক অধিকার বাতিল খুলনায় বিশ্ব‌বিদ‌্যালয় ছাত্রের আত্মহত্যার প্ররোচনার মামলায় প্রেমিকা গ্রেফতার

পিতা-মাতার অভিযোগে সন্তানের ৬ মাসের জেল

  • আপডেট সময় রবিবার, ৪ জুলাই, ২০২১
পিতা-মাতার অভিযোগে সন্তানের ৬ মাসের জেল

দিঘলিয়া প্রতিনিধি



সন্তানের উপদ্রব সহ্য করতে না পেরে খুলনার দিঘলিয়া উপজেলার দিঘলিয়া গ্রামের এক অসহায় পিতা মাতা নিজ সন্তানের বিরুদ্ধে অভিযোগ নিয়ে হাজির হলেন দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসানউল্লাহ চৌধুরীর কাছে। তাৎক্ষনিকভাবে তিনি তদন্তের মাধ্যমে অভিযোগের সত্যতা পেলেন। বিষয়টি তিনি জানালেন দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মাহাবুবুল আলমকে।

উপজেলা নির্বাহী অফিসার শনিবার (৩ জুলাই) অভিযান পরিচালনা করে অভিযুক্ত সাব্বির হোসেন (২২) কে গণ উপদ্রব ঘটানোর অভিযোগে দন্ডবিধি ১৮৬০ এর (২৯১) ধারায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

সূত্র জানায়, কারাদণ্ডপ্রাপ্ত মোঃ সাব্বির হোসেন ইতিপূর্বে অনৈতিক কার্যকলাপের কারণে খুলনা গণপূর্ত অধিদপ্তরের অভিযোগের ভিত্তিতে সাজা ভোগ করে গত মাসের ১৭ জুন জেল থেকে ছাড়া পায়। অভিযোগকারী পিতার নাম মোঃ শফিকুল ইসলাম। বাড়ি দিঘলিয়া গ্রামে। প্রশাসনের তাৎক্ষনিক পদক্ষেপে তিনি সন্তোষ প্রকাশ করেছেন।

 

খুলনা গেজেট/এমএইচবি



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102