মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন

লকডাউনের চতুর্থ দিনে রাজধানীতে গ্রেফতার ৬১৮

  • আপডেট সময় রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৬
লকডাউনের চতুর্থ দিনে রাজধানীতে গ্রেফতার ৬১৮

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, ৪ জুলাই ২০২১

করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ প্রতিরোধে দেশে জারিকৃত কঠোর বিধিনিষেধে রাজধানী জুড়ে সতর্ক অবস্থানে ছিল আইনশৃঙ্খলা বাহিনী। লকডাউনের চতুর্থ দিনে অযৌক্তিক কারণে বাইরে বের হয়ে সংক্রমণের ঝুঁকি বাড়ানোর অভিযোগে ৬১৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

আজ রোববার (৪ জুলাই) বিকেলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতেখারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৬১ জনকে ৫৪ হাজার ৪৫০ টাকা জরিমানা করা হয়। এ ছাড়া ডিএমপি ট্রাফিক কর্তৃক ৪৯৬টি গাড়ির বিরুদ্ধে মামলা করে ১২ লাখ ৮১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এর আগে গত ১ জুলাই (বৃহস্পতিবার) থেকে ৩ জুলাই (শনিবার) লকডাউনের তিন দিনে রাজধানীতে জরুরি প্রয়োজন ছাড়া অযৌক্তিক কারণে বাইরে বের হওয়ায় প্রথম দিন ৫৫০ ও দ্বিতীয় দিন ৩২০ ও তৃতীয় দিনে ৬২১ জনকে গ্রেফতার করে পুলিশ। এদিকে র‌্যাবের অভিযান ও ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দেশব্যাপী বৃহস্পতিবার ১৮২ জনকে ১ লাখ ৩২ হাজার ৩৯৫ টাকা ও শুক্রবারের অভিযানে ২১৩ জনকে ২ লাখ ১৫ হাজার ৫৪০ টাকা ও তৃতীয় দিনে দেশব্যাপী র‌্যাপিড একশন ব্যাটালিয়ন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২৭৭ জনকে ১ লাখ ৯৮ হাজার ১৭৫ টাকা জরিমানা করা হয়।

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় গত ২৯ জুন মন্ত্রিপরিষদ বিভাগ থেকে গত ১ জুলাই থেকে এক সপ্তাহের জন্য দেশজুড়ে কঠোর বিধিনিষেধ জারি করা হয়। কঠোর এই লকডাউনে অযথা ঘরের বাইরে বের হওয়া নিষেধাজ্ঞা ছাড়াও শপিংমল, দোকানপাট, গণপরিহন বন্ধ রাখা হয়েছে।

নাঈম/নিএ




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102