শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:৪৫ অপরাহ্ন

লকডাউনে বিনামূল্যে শিশুখাদ্য দিবে সহমর্মিতা ফাউন্ডেশন

  • আপডেট সময় রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৪
লকডাউনে বিনামূল্যে শিশুখাদ্য দিবে সহমর্মিতা ফাউন্ডেশন

প্রকাশিত: ১২:৩৪ অপরাহ্ণ, ৪ জুলাই ২০২১

ছবি: ইন্টারনেট

করোনার সংকটময় মুহুর্তে অসহায় ও নিম্ন আয়ের মধ্যবিত্ত (যারা মুখলজ্জায় কাউকে বলতে পারেনা) তাদের কাছে শিশুখাদ্য পৌঁছে দিবে বাংলাদেশের নন প্রফিট অরগানাইজেশন সহমর্মিতা ফাউন্ডেশন। যারা দিনের আয়ের উপর নির্ভরশীল তাদের ও যারা কাজ হারিয়ে বিপাকে পড়েছে এমন ব্যক্তির কোনো নবজাতক যদি শিশুখাদ্য সংকটে পড়ে তাহলে তারা যোগাযোগ করতে পারেন সহমর্মিতা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পারভেজ হাসানের সাথে। অথবা মেসেজ দিতে পারেন সহমর্মিতা ফাউন্ডেশনের অফিসিয়াল ফেসবুক পেইজে।

প্রতি লকডাউনে মানবিক এ উদ্যোগ বরাবরই নিয়ে থাকে এই অলাভজনক সংস্থা। করোনার প্রথম ঢেউয়ে কাঁচাবাজারসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ডোর টু ডোর পৌঁছে দিয়েছিলো সহমর্মিতা। প্রাথমিক অবস্থায় ঢাকা, চট্টগ্রাম ও রংপুর জেলা নিয়ে এ কার্যক্রমটি শুরু করতে যাচ্ছে এই সংস্থা। এটা চলবে যতদিন লকডাউন আছে ততদিন।

সহমর্মিতা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পারভেজ হাসান জানান, দেশের প্রতিটি দুর্যোগময় মুহুর্তে আমরা এমন ছোট ছোট উদ্দ্যেগ নিয়ে থাকি। করোনাভাইরাসের প্রথম ঢেউ থেকে দ্বিতীয় ঢেউ অবধি দশ হাজার পরিবারকে আমরা নিত্যপ্রয়োজনীয় বাজার পৌঁছে দিয়ে বাসায় থাকার আহবান জানিয়েছি, এবার একটু ভিন্ন কিছু করবো চিন্তা থেকেই, শিশু খাদ্য দেওয়ার সিদ্ধান্ত। আপনার পাশে অসহায় বা কর্মহারা কেউ যদি শিশুখাদ্য সংকটে পড়ে তাহলে আমার ফেসবুক আইডি বা আমাদের অফিসিয়াল ফেসবুক পেইজে মেসেজ দিয়ে তথ্য দিবেন। আমরা অবশ্যই তথ্য গোপন রাখবো৷ আর আমি আশা করছি আমাদের দাতা শুভাকাঙ্ক্ষীরাও এগিয়ে আসবেন আমাদের এই মানবিক উদ্দ্যোগের পাশে।

শাওন/সাএ




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102