বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:১৩ অপরাহ্ন

শ্লীলতাহানির অভিযোগে জনপ্রিয় অভিনেতা গ্রেপ্তার

  • আপডেট সময় রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ২৭
শ্লীলতাহানির অভিযোগে জনপ্রিয় অভিনেতা গ্রেপ্তার

বিনোদন ডেস্ক : যুবতীকে শ্লীলতাহানির অভিযোগে হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা প্রাচীন চৌহানকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩ জুলাই) নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে মুম্বাইয়ের পূর্ব মালাড থানার পুলিশ।

জনপ্রিয় অভিনেতা পার্ল ভি পুরির স্মৃতি এখনও মানুষের মনে মনে। গত মাসেই ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেতাকে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ নং ধারা ও পসকো আইন অনুসারে মামলা চলছে।এক সপ্তাহের বেশি সময় ধরে পুলিশি হেফাজতে ছিলেন অভিনেতা। বর্তমানে ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন পার্ল। এই খবর পুরোনো হতে না হতেই ফের বলিউডের বিরুদ্ধে উঠল শ্লীলতাহানির অভিযোগ। ছোটপর্দার আরও এক জনপ্রিয় অভিনেতা প্রাচীন চৌহানকে এই একই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করেছে পুলিশ। ভারতীয় দন্ডবিধির ৩৫৪, ৩৪২, ৩২৩, ৫০৬ নং ধারায় মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, অপ্রকৃতস্থ অবস্থায় ২২ বছরের এক যুবতীর শ্লীলতাহানি করেন প্রাচীন চৌহান। এরপর ঐ নারী থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই অভিনেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, অভিনেতা প্রাচীন চৌহান ২০০১ সাল থেকে ধারবাহিকে অভিনয় করে আসছেন। তবে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন একতা কাপুর প্রযোজিত ‘কাসৌটি জিন্দেগি কী’ সিরিয়ালে সুব্রত বসুর ভূমিকায় অভিনয় করে।

প্রাচীন চৌহান অভিনীত জনপ্রিয় সিরিয়ালগুলোর মধ্যে আরও রয়েছে- ‘কিউ হোতা হে পেয়ার’, ‘সাত ফেরে- সালোনি কা সাফার’, ‘ছোটি বহু’, ‘ইয়ে হ্যায় আশিকি’ ও ‘লাল ইশক’ ইত্যাদি। বর্তমানে প্রাচীন অভিনয় করছেন ‘শাদি মুবারাক’ সিরিয়ালে। সূত্র: হিন্দুস্তান টাইমস



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102