শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৪:৩৫ অপরাহ্ন

সরকারি চাকরিজীবীদের জন্য ইসলামী ব্যাংকের সুখবর

  • আপডেট সময় রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৩
সরকারি চাকরিজীবীদের জন্য ইসলামী ব্যাংকের সুখবর

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ, ৪ জুলাই ২০২১

সরকারি চাকরিজীবদীদের সুখবর দিল বেসরকারি ইসলামী ব্যাংক। এখন থেকে সরকারি কর্মচারীদের ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে ইসলামী শরিয়াহ অনুযায়ী বাড়ি ও ফ্ল্যাট নির্মাণে বিনিয়োগ করবে ব্যাংকটি। গত বুধবার অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগ ও ইসলামী ব্যাংক বাংলাদেশ একটি সমঝোতা স্মারক-এমওইউ সই করেছে।

রোববার (৪ জুলাই) ইসলামী ব্যাংক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়ে বলেছে, সরকারি কর্মচারীদের ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে ইসলামী শরিয়াহ মোতাবেক বাড়ি ও ফ্ল্যাট নির্মাণে বিনিয়োগ দেওয়ার বিষয়ে এই সমঝোতা হয়েছে। অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ এখলাছুর রহমান এবং ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা চুক্তিতে সই করেন।

এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ কায়সার আলী ও মোঃ ওমর ফারুক খান, উপ ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ সাঈদ উল্যাহ এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ এনায়েত উল্লাহ ছিদ্দিকী উপস্থিত ছিলেন।

function myFunction() { if ( document.body.scrollTop > 10 || document.documentElement.scrollTop > 10) { navbar.classList.add("sticky") x[0].classList.add("st") } else { navbar.classList.remove("sticky"); x[0].classList.remove("st"); } }


Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102