শুক্রবার, ২০ মে ২০২২, ০১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
সিগারেট-মোবাইল-গাড়িসহ ৩৮ পণ্য আমদানি নিষিদ্ধ করল পাকিস্তান গ্লোবাল অ্যাকসেসিবিলিটি অ্যাওয়ারনেস ডে উদযাপিত এবং সম্মাননা প্রদান – টেক শহর মোরেলগঞ্জ ফেরিঘাটে ৫০০পিচ ইয়াবাসহ এক নারী আটক ঝড়ে নৌকাডুুবি, নিজের জীবন দিয়ে ছেলেকে বাঁচালেন বাবা! অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে গিয়ে বিপাকে মোংলা বন্দর কর্তৃপক্ষ শরণখোলায় শ্রমিক দলের কমিটি বিলুপ্ত! শরণখোলায় জলাবদ্ধতা নিরসন, নদী ও বেড়িবাঁধ ভাঙনরোধে আগাম পরিকল্পনা গ্রহন! সাঁতার শেখা শুরু করেছেন খালেদা জিয়া ও ড. মুহাম্মদ ইউনূস স্বরাষ্ট্রমন্ত্রীর নামে ছাত্রলীগ সহসভাপতির চাঁদাবাজি! পল্লী সঞ্চয় ব্যাংক নিয়োগ ২০২২-ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্য ব্যাংকে ১২৬ পদে চাকরি ⋆ KFPlanet

সোমবার দিনটি যেমন কাটবে আপনার

  • আপডেট সময় রবিবার, ৪ জুলাই, ২০২১
সোমবার দিনটি যেমন কাটবে আপনার

প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ণ, ৪ জুলাই ২০২১

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কর্কট। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও বুধ। ৫ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর বুধের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ৫,১৪,২৩। আপনার শুভ বর্ণ: সাদা ও সবুজ। শুভ গ্রহ ও বার: সোম ও বুধ। শুভ রত্ন: মুক্তা ও পান্না। আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য সাদা ও সবুজ রং সৌভাগ্য বয়ে আনতে পারে। জ্যোতিষশাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: সকাল: ৯:০৫-১০:৫৩, বিকাল: ৪:০৬-৪:৫০ রাত: ৯:৪৩-১২:৩৩ পর্যন্ত। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মেষ রাশিতে, রাত:৮:৪৯ থেকে বৃষ রাশিতে অবস্থান করবে। ১১শী তিথি রাত: ১১:৩১ পরে ১২শী তিথি চলবে। আজকের দিনের পরিত্যজ্য খাদ্য: আজ রাত: ১১:৩১ পর্যন্ত শিম পরে পূঁইশাক খাওয়া নিষেধ।

মেষ রাশি (২১মার্চ – ২০এপ্রিল): আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি সম্মান ও মর্যাদা বৃদ্ধির। বহু বাধা বিপত্তি অতিক্রম করে পারিবারিক জীবনের জটিলতা মুক্ত হতে পারবেন। বেসরকারী চাকরীজীবীদের কর্মস্থলে কাজের চাপ হটাৎ করেই বৃদ্ধি পাবে। পদস্ত কর্মকর্তার অতিরিক্ত বল প্রয়োগের কারনে চাকরিতে ইস্তেফা দিতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি অনভিপ্রেত ব্যয়ের। অপ্রত্যাশিত কিছু ঘটনার জন্য আপনাকে অর্থ ব্যয় করতে হবে। সঞ্চীত অর্থ ভেঙ্গেও পরিস্থিতি সামাল দিতে কষ্ট হবে। প্রবাসীদের জীবনে আজ ভালো ঘটনা ঘটতে চলেছে। বিদেশীদের দ্বারা পেতে পারেন অর্থ ও সম্মান। লকডাউনের সময় দূরের যাত্রা না করাই ভালো।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার বন্ধু ভাগ্য আজ বলবান। বন্ধু বা বড় ভাই বোনের সাথে সম্পর্কের উন্নতি করতে চেষ্টা করুন। বকেয়া বিল বেতন আদায়ে হতে হবে তৎপর। বড় ব্যবসায়ীদের আয় রোজগারের ক্ষেত্রে চলতে থাকা বাধা মানসিক ভাবে অস্থির করে তুলবে। ঠিকাদারী কাজে নতুন কাজের আলোচনায় অগ্রগতি হবে না।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার কর্মক্ষেত্রে অগ্রগতির আশা। যদিও প্রশাসনিক কর্মকর্তাদের শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। সামাজিক ও রাজনৈতিক কাজ কর্ম করতে গেলে অবশ্যই স্বাস্থ্য সুরক্ষা মেনে চলুন। কিছু দাতব্য কাজে প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির সাহায্য পাবেন। বেকারদের চাকরির আশায় বশে না থেকে নিজে কিছু করার চেষ্টা করতে হবে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট): সিংহর জাতক জাতিকাদের দিনটি হবে ভাগ্য উন্নতির। বিদেশ যাত্রার চেষ্টায় সফল হবেন। সাংসারিক জীবনে আসবে স্বস্তি ও শান্তি। আর্থিক ক্ষেত্রে প্রবাসী আত্মীয় বন্ধুর সাহায্য পেতে পারেন। জীবন জীবিকার তাগিদে নতুন কোনো কর্ম পদ্ধতি রপ্ত করার আদর্শ সময়। শিক্ষক ও গবেষকদের বিদেশী বৃত্তি লাভের যোগ।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলা পূর্ণ। শেয়ার মার্কেটে আশানুরুপ লাভে থাকলে লাভ তুলে নিতে হবে। রাস্তাঘাটে অযথা ঘুড়াঘুড়ি করে সংক্রামনের ঝুঁকি বাড়াবেন না। অনৈতিক বা আইনশৃঙ্খলার পরিপন্থি কোনো কাজে না যাওয়াই ভালো। ব্যাক্তিগত ও ব্যবসায়ীক পাওনাদারদের তাগাদা বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকাদের ব্যবসায়ীক কাজে অগ্রগতি হবে। ঝুঁকি পূর্ণ বিনিয়োগ এর ক্ষেত্রে নিজের সিদ্ধান্ত ভালো ভাবে যাচাই করে নিন। সাংসারিক জীবনে জীবন সাথীর সাহায্য পাবেন। অংশিদারী কাজ কর্মে অপ্রত্যাশিত উন্নতির সুযোগ আসবে। অবিবাহিতদের বিয়ের কথা বার্তায় চলতে থাকা বাধা মানসিক চাপে ফেলতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার সহকর্মী বিরোধ এড়িয়ে চলতে হবে। মূর্খের সাথে অযথা তর্ক করাটা হবে বৃথা। দৈনন্দিন জীবনে গোপন শত্রুতাকে কৌশলে মোকাবেলা করতে হবে। অধিনস্ত কর্মচারী ও কাজের লোকের সাথে কঠোর না হয়ে হতে হবে নমনীয়। সময়টা আর্থিক ভাবে টানাপোড়নে যাওয়ার কারনে মানসিক ভাবে থাকবেন বিদ্ধস্ত।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার উচ্চ শিক্ষায় মনযোগী হতে হবে। প্রতিটি কাজ করতে হবে ভেবে চিন্তে। আপনার কাজই আপনার ব্যক্তিত্ব ও মনের অবস্থার নির্দেশ করবে। নব দম্পতিরা সন্তান লাভের সু সংবাদ পেতে পারেন। অবিবাহিত সন্তানের বিদেশ যাত্রা বা বিয়ের আলোচনায় অপ্রত্যাশিত অগ্রগতির সম্ভাবনা।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার পারিবারিক প্রত্যাশা পূরণের দিন। দৈনন্দিন জীবনে মায়ের ও আত্মীয়দের সাহায্য পাওয়ার আশা। গৃহ স্থাবর সম্পত্তি সংস্কারের কাজে আসা লকডাইনের প্রভাব কাজের গতিকে কমিয়ে দেবে। গৃহস্থ যন্ত্রপাতি অসময়ে বিকল হয়ে আপনার ব্যয়কে দেবে বাড়িয়ে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ফেব্রুয়ারি): কুম্ভ রাশির রাশির জাতক জাতিকার বিদেশ থেকে আসতে পারে কাঙ্খীত কোনো সংবাদ। আয় রোজগারের প্রতিটি চেষ্টায় কিছু না কিছু বাধা আসবে। কোনো প্রকার গুজবে কান না দেওয়াই ভালো। অপপ্রচারে বিভ্রান্ত হয়ে জরিমানার সম্মূখীন হতে চলেছেন। নেটওয়ার্ক ও সার্বার সংক্রান্ত জটিলতায় পড়ে অনলাইন ব্যবসায়ীদের আর্থিক ক্ষতির ভয়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার আয় রোজগার বৃদ্ধির দিন। বকেয়া অর্থ আদায়ের চেষ্টায় সফল হবেন। সঞ্চয়ের ক্ষেত্রে অপ্রত্যাশিত সুযোগ আসবে। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে ভালো লাভের আশা। খ্যাদ্য পানিয়ের ব্যবসায় কাঙ্খীত আয় হতে পারে। শ্যালক শ্যালিকার সাহায্য পেতে চলেছেন।

কাওসার/শিই




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102