রবিবার, ২৬ জুন ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার বাইডেনকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ পানিতে তলিয়ে গেল রাস্তা, জাল ফেলতেই ধরা পড়ল প্রচুর মাছ অবশেষে যুগান্তকারী আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ বিলে বাইডেনের স্বাক্ষর ভিনিসিয়াস আমার ভাইয়ের মত: রোদ্রিগো – স্পোর্টস প্রতিদিন শরণখোলায় পদ্মা সেতুর উদ্ধোধন উপলক্ষ্যে নানা অয়োজনে উৎসব পালন শরণখোলায় ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল এসএসসি পরীক্ষার্থী হুট করে ফরিদপুরের পানিতে লবণাক্ততা বৃদ্ধি, কুমিল্লাবাসী বললো, ‘ফার্স্ট টাইম?’ পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের বিমান বাহিনীর মনোজ্ঞ ফ্লাইপাস্ট অনুষ্ঠিত

খুলনা অঞ্চলকে জরুরী অবস্থা ঘোষণার দাবি মঞ্জুর

  • আপডেট সময় সোমবার, ৫ জুলাই, ২০২১
খুলনা অঞ্চলকে জরুরী অবস্থা ঘোষণার দাবি মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক



খুলনা বিভাগে করোনা রোগীর চিকিৎসায় অবিলম্বে সেনাবাহিনীর মেডিকেল কোর নিযুক্তির মাধ্যমে জনগণকে রক্ষায় জরুরী পদক্ষেপ গ্রহণের আবারো দাবি জানিয়েছেন খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। তিনি বলেন, অবিলম্বে খুলনা অঞ্চলকে জরুরী অবস্থা ঘোষণা করে করোনা ভাইরাস সংক্রমণ রোধ ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে রাষ্ট্রের সর্বশক্তি প্রয়োগের মাধ্যমে উদ্বেগ উৎকণ্ঠা ও নিরাপদহীন খুলনার জনগণকে রক্ষা করতে হবে। শুধুমাত্র লকডাউন নয়, প্রয়োজন আক্রান্তদের পর্যাপ্ত চিকিৎসার ব্যবস্থা করা।

সোমবার (৫ জুলাই) দুপুরে বিএনপির কলসেন্টারে গ্যাস সিলিন্ডার গ্রহণকালে তিনি এ আহবান জানান। করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবায় খুলনা মহানগর বিএনপি পরিচালিত কল সেন্টারে একটি অক্সিজেন সিলিন্ডার প্রদান রূপসা উপজেলার আইচগাতির ব্যবসায়ী আহাদ খান। এনিয়ে বিএনপি পরিচালিত খুলনা কল সেন্টারে অক্সিজেন সিলিন্ডারের সংখ্যা দাঁড়ালো ২৪টি।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, উপদেষ্টা জাফরউল্লাহ খান সাচ্চু, সিরাজুল ইসলাম লিটন ও মো. শফিউল্লাহসহ অনেকে। প্রেস রিলিজ।

 

খুলনা গেজেট/এমএইচবি



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102