সোমবার, ১৬ মে ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন

পরীমনির নামও আগে শুনিনি: তসলিমা নাসরিন

  • আপডেট সময় সোমবার, ৫ জুলাই, ২০২১
পরীমনির নামও আগে শুনিনি: তসলিমা নাসরিন

বিনোদন ডেস্ক: গত ১৩ জুন সোশ্যাল সাইট ফেসবুকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে তোলপাড় ফেলে দিয়েছিলেন চিত্রনায়িকা পরীমনি। পরদিন ১৪ জুন সাভার মডেল থানায় পরীমনি নিজেই বাদী হয়ে নাসির ইউ মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ ছয়জনের বিরুদ্ধে হত্যা ও ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা করেন। মামলার কয়েক ঘণ্টা পর উত্তরা থেকে নাসির, অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ। বর্তমানে নাসিরের জামিন হয়েছে।

ঘটনাটি নিয়ে প্রথমবারের মতো সোশ্যাল সাইটে সরব হয়েছেন নারীবাদী লেখিকা তসলিমা নাসরিন। ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে লিখেছেন, ‘ফেসবুকে শিং মাছের মতো দেখছি প্রতিদিন লাফিয়ে লাফিয়ে উঠছে বাংলাদেশের নায়িকা পরীমনির বিরুদ্ধে কুৎসিত সব গালাগালি। কোনো মেয়ের বিরুদ্ধে যখন লোকেরা ক্ষেপে ওঠে, তাকে দশদিক থেকে হামলা করতে থাকে, এমন উন্মত্ত হয়ে ওঠে যেন নাগালে পেলে তাকে ছিঁড়ে ফেলবে, ছুঁড়ে ফেলবে, পুড়িয়ে ফেলবে, পুঁতে ফেলবে, ধর্ষণ করবে, খুন করবে, কুচি কুচি করে কেটে কোথাও ভাসিয়ে দেবে, তখন আমার ধারণা হয় মেয়েটি নিশ্চয়ই খুব ভালো মেয়ে, সৎ মেয়ে, সাহসী মেয়ে, সোজা কথার মেয়ে।

তসলিমা আরো লিখেছেন, ‘আমার নিজের জীবনের অভিজ্ঞতা এটাই বলে। বাংলাদেশের সিনেমা আমি দেখি না। পরীমনির নামও আগে শুনিনি। তবে তাকে আমি দূর থেকে আমার শ্রদ্ধা আর ভালোবাসা জানাচ্ছি। সব মেয়ে স্ট্রাগল করে না, কিছু মেয়ে করে। কিছু মেয়ে স্ট্রাগল করে সব মেয়ের জন্য যুগে যুগে বেটার পরিস্থিতি আনে। এই স্ট্রাগল করা কিছু মেয়েই একেকটা মাইলফলক।’



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102