রবিবার, ২৬ জুন ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
দ্বিগুন বেতন দাবী সালাহর, বিক্রি করতে চায় লিভারপুল – স্পোর্টস প্রতিদিন খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোনায় ১,৭১৪ টি মোবাইল নেটওয়ার্ক সাইট সচল – টেক শহর বাইডেনকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ পানিতে তলিয়ে গেল রাস্তা, জাল ফেলতেই ধরা পড়ল প্রচুর মাছ অবশেষে যুগান্তকারী আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ বিলে বাইডেনের স্বাক্ষর ভিনিসিয়াস আমার ভাইয়ের মত: রোদ্রিগো – স্পোর্টস প্রতিদিন শরণখোলায় পদ্মা সেতুর উদ্ধোধন উপলক্ষ্যে নানা অয়োজনে উৎসব পালন শরণখোলায় ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল এসএসসি পরীক্ষার্থী

মহামারিতে খুলনাবাসীর পাশে দাঁড়ালো আকিজ গ্রুপ

  • আপডেট সময় সোমবার, ৫ জুলাই, ২০২১
মহামারিতে খুলনাবাসীর পাশে  দাঁড়ালো আকিজ গ্রুপ

স্টাফ রিপোর্টার

মহামারি করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে খুলনা বিভাগের মানুষের পাশে দাঁড়িয়েছে আকিজ গ্রুপের বেকম্যান’করোনা ওয়ারিয়র্স। এর পক্ষ থেকে আজ (সোমবার) হাইফ্লো নজেল ক্যানোলা মেশিন এ্যাম্বুলেন্স সরবরাহ করা হয়েছে।

আকিজ গ্রুপের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আজ সোমবার সকাল ১০টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ৪টি হাইফ্লো নজেল ক্যানোলা মেশিন এবং একটি এ্যাম্বুলেন্স দেওয়া হয়েছে। দুপুর ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেনারেল হাসপাতালের জন্য ৪টি হাইফ্লো নজেল ক্যানোলা মেশিন এবং একটি এ্যাম্বুলেন্স দেওয়া হয়। এ্যাম্বুলেন্স ফ্রি সার্ভিস হিসেবে ব্যবহৃত হবে।

মেডিকেল কলেজ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পৃথক অনুষ্ঠানে মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ আব্দুল আহাদ, উপাধ্যক্ষ প্রফেসর ডাঃ মেহেদী নেওয়াজ, খুলনা জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার, সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ, প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা আকিজ জুট মিলস লিমিটেডের ম্যানেজার (পাবলিক রিলেশন) জেসমিন সুলতানা উপস্থিত ছিলেন।

এ উদ্যোগ প্রসঙ্গে আকিজ গ্রুপের চেয়ারম্যান শেখ নাসির উদ্দিন বলেন, জনগণের সু-চিকিৎসা নিশ্চিত করতে এবং করোনা মহামারি প্রতিরোধে আকিজ গ্রুপ মানুষের পাশে দাঁড়াবে। অনুষ্ঠানে মেডিকেল কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও জেলা প্রশাসক সংকটময় মুহুর্তে চিকিৎসা উপকরণ দিয়ে সহযোগীতার জন্য আকিজ গ্রুপকে ধন্যবাদ জানান।


Post Views:
25



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102