রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:৩৯ পূর্বাহ্ন

‘শুধু পারিশ্রমিকের জন্য অনেক সিনেমা হাতছাড়া হয়েছে’, বললেন সোনম

  • আপডেট সময় সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২১
‘শুধু পারিশ্রমিকের জন্য অনেক সিনেমা হাতছাড়া হয়েছে’, বললেন সোনম

বিনোদন ডেস্ক: VOGUE পত্রিকার জুলাই মাসের কভারে ফ্যাশনিস্তা সোনম কাপুর। জানালেন, ফ্যাশনের সঙ্গে তাঁর সম্পর্কও বদলাচ্ছে। আগে তিনি ট্রেন্ডি পোশাক তুলে নিতেন। এখন ক্রমশই ক্লাসিকের দিকে ঝুঁকেছেন সোনম। এই নীল পোশাকে সোনমের শরীরের ‘কার্ভস’ স্পষ্ট। জলের নিচের দুনিয়াকে থিম হিসাবে তুলে আনা হয়েছে এই স্লিটেড Versace গাউনে।

প্রিন্টেড চ্য়ানেল ড্রেসে হাসিমুখে সোনম। সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি হৃদয় থেকে ভারতীয়। আমার মন পড়ে থাকে দেশে। আমি আমার পরিবার, আত্মীয়,বন্ধু সবাইকে মিস করি। লন্ডনও আমার পছন্দের শহর। কিন্তু দেশে ফেরার প্রসঙ্গ উঠলেই ফিরে পাই নিজের অন্তরাত্মাকে ‘।

VOGUE এর এই শুটিংয়ের জন্য সোনমের ছবি তুলেছেন ফটোগ্রাফার মারিয়ানো ভিভাঙ্কো। সুন্দরী, বুদ্ধিমতী, ফ্যাশনিস্তাকে মেলে ধরেছেন তাঁর ক্যামেরায়। সোনমের প্রাণশক্তিকে এই দুটি ছবির মাধ্যমে বের করে এনেছেন আলোকচিত্রী, তাই তাঁকে কৃতজ্ঞতা জানিয়েছেন সোনম।

এই ছবিতে Lanvin কোটে সোনম কাপুর। দেশের কথা বলতে গিয়ে সোনম এই সাক্ষাৎকারে জানিয়েছেন, বলিউডে নায়ক এবং নায়িকাদের মধ্যে এমন আর্থিক ফারাক করা হয়, যা হাস্যকর। সেদিকে আঙুল তোলায় তিনি প্রচুর কাজ হারিয়েছেন। তাই লন্ডনে ফ্যাশন ব্র্যান্ড গড়ে তিনি খুশি এবং ইশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন যে সাফল্যের সঙ্গে এই কাজটি তিনি ও তাঁর স্বামী আনন্দ আহুজা করতে পেরেছেন।

সোনমের পরা সোনালি গাউনটি Dolce & Gabbana থেকে আনা হয়েছে। এই ড্রেস দেখেই সোনাক্ষী সিনহা তাঁকে লিখেছেন, ‘ড্রেসটি আমার চাই। তুমি আমার বাড়ির ঠিকানা জানো, প্লিজ পাঠিয়ে দাও’। অন্যদিকে কালো আর সোনালি কেপে আগুন ঝরাচ্ছেন নায়িকা। কেপটি Schiaparelli-র। একবার করণ জোহর বলেছিলেন, সোনম কাপুর এমন সব ব্র্যান্ডের পোশাক পরেন, যার উচ্চারণ কেবলমাত্র সোনম আর তাঁর বোন রিয়া কাপুরই করতে পারেন।-জিনিউজ



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102