শনিবার, ২৫ জুন ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন

খুলনার ৯টি উপজেলায় ৭৫ হাজার মাস্ক ও স্যানিটাইজারিং উপকরণ হস্তান্তর

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
খুলনার ৯টি উপজেলায় ৭৫ হাজার মাস্ক ও স্যানিটাইজারিং উপকরণ হস্তান্তর

বঙ্গবন্ধুর ভাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি কর্তৃক প্রেরিত ৭৫ হাজার মাস্ক ও স্যানিটাইজারিং উপকরণ খুলনা জেলা আওয়ামী লীগের মাধ্যমে ৯টি উপজেলায় আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাঝে হস্তান্তর করা হয়েছে।

দলীয় কার্যালয়ে আজ মঙ্গলবার বেলা ১২ টায়, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশিদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড সুজিত অধিকারী খুলনা জেলার আওতাধীন উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে উক্ত সামগ্রী তুলে দেন।

নেতৃবৃন্দ তাঁদের স্ব স্ব উপজেলার সকল পর্যায়ের নেতৃবৃন্দের সমন্বয়ে তৃনমূলে অসহায় গরীবদের মাঝে সরকারের সকল নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে উক্ত উপকরণ বিতরণ করার নির্দেশনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড. কাজি বাদশ মিয়া, বি এম এ সালাম, অধ্যাপক নিমাই চন্দ্র রায়, এডভোকেট রবীন্দ্রনাথ মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক শরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, কামরুজ্জামান জামাল, সাংগঠনিক সম্পাদক সরদার আবু সালেহ, এস এম খালেদিন রশিদী সুকর্ণ দপ্তর সম্পাদক এম এ রিয়াজ কচি, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম লাবু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কাজি শামিম আহসান, শ্রম সম্পাদক মোজাফফর মোল্লা, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খায়রুল আলম, সদস্য কামাল উদ্দিন বাদশা, শিউলি সারোয়ার, আজগর বিশ্বাস তারা, মোঃ জামিল খান, তেরখাদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফ.ম অহিদুল ইসলাম, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন, রূপসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু, সহযোগী ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ যথাক্রমে খান সাইফুল ইসলাম, এ বি এম কামরুজ্জামান, এড. প্রতাপ রায়, দেবদুলাল বাড়ই বাপ্পি, রবিউল ইসলাম রবি বিশ্বাস, আলমগীর মল্লিক, মাহফুজুর রহমান সোহাগ, অরণ্য সৌরভ, মোহাম্মদ আলীফ প্রমুখ।

 

খুলনা গেজেট/এমএইচবি



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102