রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় অনলাইন হাটে কোরবানির পশু বেচাকেনা শুরু

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৭২
চুয়াডাঙ্গায় অনলাইন হাটে কোরবানির পশু বেচাকেনা শুরু

প্রকাশিত: ১:৪৫ অপরাহ্ণ, ৬ জুলাই ২০২১

এবারও চুয়াডাঙ্গায় অনলাইন হাটের মাধ্যমে কোরবানির পশু কেনাবেচা হবে। অনলাইন হাটের মাধ্যমেই আগ্রহী ক্রেতা বিক্রেতাদের কোরবানির পশু ক্রয় বিক্রয় করতে হবে। এজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ‘অনলাইন পশুহাট, চুয়াডাঙ্গা’ নামে একটি ফেসবুক পেইজ চালু করা হয়েছে। কোরবানীর ঈদকে সামনে রেখে জেলায় অনলাইন পশু হাট চালুকরণ উপলক্ষে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

ব্রিফিংয়ে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, করোনা মহামারী ও লকডাউনের কথা চিন্তা করে জেলায় এ ধরনের ডিজিটাল হাট চালু করা হয়েছে। গত বছরের কোরবানির ঈদেও এই অনলাইন হাটের মাধ্যেমে গরু ছাগল কেনাবেচা হয়েছে। সেসময় বেশ ভালো সাড়া পাওয়া গিয়েছিল।

তিনি আরও বলেন, এবার চুয়াডাঙ্গা জেলায় ১ লাখ ১২ হাজার ৯৫৫ টি পশু প্রস্তুত রয়েছে। এবার জেলার চাহিদা রয়েছে ৭৫ হাজার গবাদী পশুর।

প্রেস ব্রিফিং অনুষ্ঠনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরাফাত রহমান, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. গোলাম মোস্তফা, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. এএইচএম শামিমুজ্জামান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা।

এআইআ/এইচি




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102