শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৬:১৩ অপরাহ্ন

‘মন্ত্রী’ হচ্ছেন রওনক হাসান

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৬৩
‘মন্ত্রী’ হচ্ছেন রওনক হাসান

রওনক হাসানটিভি নাটক ও সিনেমার জনপ্রিয় অভিনেতা রওনক হাসানের অভিনয়ের শুরু মঞ্চ নাটক দিয়ে। করোনাকালেও নিয়মিত অভিনয় করে যাচ্ছেন তিনি। অভিনয়ের প্রয়োজনে নানা ধরনের চরিত্রে অভিনয় করে প্রশংসিত এই অভিনেতা। প্রথমবার একজন মন্ত্রীর চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে নাটকে নয়, সিনেমায় মন্ত্রী চরিত্রে অভিনয় করবেন তিনি।

সিনেমাটির নাম ‘অন্তর্জাল’। পরিচালনা করছেন দীপংকর দীপন। সরকারি অর্থায়নে নির্মিতব্য ছবিটিতে আইসিটি মন্ত্রীর চরিত্রে দেখা যাবে রওনককে।

এ প্রসঙ্গে তিনি বলেন, বাস্তবে তো আর মন্ত্রী হওয়ার সুযোগ নেই, তাই অভিনয়ের জন্য মন্ত্রী সাজব। চরিত্রটি নিয়ে দীর্ঘ সময় ধরে প্রস্তুতি নিয়েছি। সিনেমাটির গল্পও বেশ সুন্দর। গত ১ জুলাই থেকে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে আপাতত শুটিং হচ্ছে না। পরিচালকের নির্দেশনার অপেক্ষায় আছি। আশা করছি উপভোগ্য একটি ছবি হবে এটি।

এদিকে, আকরাম খানের পরিচালনায় ‘নকশীকাঁথার জমিন’ , দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ এবং নুর ইমরান মিঠুর ‘পাতাল ঘর’ নামে আরও তিনটি ছবির কাজ শেষ করেছেন এই অভিনেতা।

এছাড়া ঈদের দুটি নাটকে অভিনয় করেছেন তিনি। ‘গরীবের বউ সুন্দরী’ নামের নাটকটি পরিচালনা করেছেন বর্ণনাথ এবং ‘গৃহ মায়া’ নাটকটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী।

অভিনয়ের পাশাপাশি একটি ধারাবাহিক নাটক পরিচালনা করছেন রওনক হাসান। তার পরিচালিত ‘বিবাহ হবে’ নামের নাটকটি প্রচার হচ্ছে বাংলাভিশনে।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102