সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৩:৪৭ অপরাহ্ন

মালয়েশিয়ায় করোনা আক্রান্তে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৫
মালয়েশিয়ায় করোনা আক্রান্তে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু

প্রকাশিত: ১:৩২ পূর্বাহ্ণ, ৬ জুলাই ২০২১

মালয়েশিয়ায় করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মানিকগঞ্জের মোহাম্মদ ওয়াসিম (৩৮)। নিহত ওয়াসিম মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের বাজেয়াপ্ত ভাটোরা গ্রামের মোহাম্মদ নুরুল ইসলামের ছোট ছেলে। তিনি গত ২০০৬ সালে মালয়েশিয়ায় যান। দীর্ঘ দিন পর শেষ ২০১৯ সালে অল্প কয়েক দিনের ছুটি নিয়ে বাড়ি আসেন মা-বাবার সঙ্গে দেখা করতে। বছর দুই হয় তিনি মালোশিয়া আছেন। হঠাৎ করেই করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান ওয়াসিম। তার এই দুর দেশে মৃতু্যর মর্মান্তিক ঘটনায় পরিবারের মাঝে শোকের মাতম বইছে।

পুত্রহারা বাবা নুরুল ইসলাম দিশেহারা। স্বজন ও প্রতি‌বেশীরা ওয়াসিমের মাকে সান্তনা দি‌লেও সন্তানহারা মা ‌যেন পাথর হ‌য়ে ব‌সে আছেন সন্তা‌নের প্রতিক্ষায়। আর থেকে থেকে মোবাইলে ছবি দেখে মায়ের কান্না ভারি হচ্ছে আকাশ সমান।  পারিববারিক সূত্রে জানা যায়, ক‌রোনায় আক্রান্ত হয়ে মালয়েশিয়ায় বসবাসরত মোহাম্মদ ওয়াসিমের (৩৮) মৃত্যু হয়েছে। তিনি সেখানে তার বড় ভাইয়ের সঙ্গে দীর্ঘ চৌদ্দ বছর দেশটির কেলাং লামায় বসবাস করে আসছিলেন।

গতকাল রোববার স্থানীয় সময় দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওয়াসিম। সেইসঙ্গে তার ভাই, ভা‌বি পরিবারের অন্য সদস্যরাও ক‌রোনায় আক্রান্ত বলে পারিবারিক সূত্রে জানা গেছে। এছাড়াও ওয়াসিমের পরিবারের স্বজনেরা জানান, বেশকিছু দিন ধরে ওয়াসিম করোনার উপসর্গে ভুগছিলেন এবং কয়েকদিন আগেই তাঁকে মালয়েশিয়ার কুয়ালালামপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওয়াসিম মারা যান।

বৈশ্বিক মহামারি ক‌রোনার কারণে ওয়াসিমের মৃত‌দেহ দেশে আনা সম্ভব হচ্ছে না। যথাযথ নিয়ম অনুসরণ করেই মালয়েশিয়াতেই ওয়াসিমের জানাজা ও দাফন সম্পন্ন হবে বলে জানা গেছে।




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102