মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
মেসি লেভানদস্কির ব্যবধান ছিল মাত্র ৪ পয়েন্ট – স্পোর্টস প্রতিদিন খুলনা অঞ্চলে ১৭৭ জনের করোনা শনাক্ত কোনো রাষ্ট্রই বাংলাদেশের ভবিষ্যৎ নির্ধারণের ক্ষমতা রাখে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী আফ্রিকার খাদ্য সংকট দূর করতে শান্তি মিশনে যাচ্ছে ছাত্রলীগ  কোস্ট গার্ডের অভিযানে ৬২ বোতল বিদেশী বিয়ার ক্যান ও মদ জব্দ পুলিশকে তথ্য দেওয়ায় রগ কেটে হত্যা, মূলহোতাসহ গ্রেফতার ৫ ফিটনেস অ্যাপ কী ব্যক্তিগত প্রশিক্ষকের চেয়েও কার্যকর? রিয়ালকে হারানোর মত দলই আছে কয়েকটি – স্পোর্টস প্রতিদিন অবিশ্বাস্য হলেও সত্য! জমি থেকে বাঁধাকপি তোলার চাকরি, বেতন বছরে ৬২ লাখ টাকা ওমরাহ হজ পালনে সৌদি আরবের নতুন নির্দেশনা জারি

শরনখোলায় ৪১বছর পর নারী ইউএনওর যোগদান

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১২৬

সুন্দরবন ডেক্স: বাগেরহাটের শরনখোলায় সর্ব প্রথম এক নারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) যোগদান করেছেন।

জানাগেছে, সাবেক রাষ্টপতি হুসাইন মুহম্মদ এরশাদের শাসন আমলে ১৯৮০ সালে বাগেরহাট জেলার শরনখোলার চার ইউনিয়নের এই জনপদটি উপজেলায় রুপান্তিত হয়।

তৎকালীন সময়ে প্রথম উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন, জনাব তরীৎকান্তী রায়।
উপজেলা সৃষ্টির দীর্ঘ ৪১ বছর পর নির্বাহী কর্মকর্তা হিসেবে এই সর্বপ্রথম একজন নারী কর্মকর্তা (ইউএনও) শরনখোলায় যোগদান করেন।

নবাগত ওই নির্বাহী কর্মকর্তার নাম খাতুনে জান্নাত। ৬জুলাই (মঙ্গলবার) সকালে তিনি শরনখোলা উপজেলার বিদ্ধায়ী (ইউএনও) সরদার মোস্তফা শাহিনের কাছ থেকে দ্ধায়িত্বভার গ্রহন করেন।
নবাগত ওই কর্মকর্তা ৩০তম (বিসিএসএ) অংশ নিয়ে ২০১২ সালে রংপুর জেলায় সহকারী কমিশনারের পদে যোগদান করেন।

এছাড়া এ উপজেলায় যোগদানের পুর্বে তিনি খুলনা আঞ্চলিক প্রসাশন কার্যালয়ে কর্মরত ছিলেন। তার বাড়ী খুলনার খালিশপু এলাকায়। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত।

তিনি সাংবাদিকদের বলেন, ইতি পর্বে আমি বাগেরহাট জেলায় চাকুরী করেছি । তাই শরনখোলা উপজেলাকে ভালোবেসেই (ইউএনও) হিসেবে আমি এখানে যোগদান করেছি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102