শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
চালের বস্তায় নিষিদ্ধ পলিব্যাগের ব্যাবহার ভ্রাম্যমাণ আদালতে দুই ব্যবসায়ীকে ৩০হাজার টাকা জরিমানা মেয়াদোত্তীর্ণ ইনজেকশন পুশ করায় রোগীর শরীরে জ্বালাযন্ত্রনা ফার্মেসী সিলগালা:পলাতক গ্রাম্য চিকিৎসক বাংলাদেশকে জানতে হলে আগে বঙ্গবন্ধুকে জানতে হবে ….এমপি মিলন সিরিজ বোমা হামলার প্রতিবাদে মোংলায় বিক্ষোভ মিছিল সারা খুলনা অঞ্চলের সব খবরা খবর নদীর পাড়ে শাড়ি পরে দুর্দান্ত ড্যান্স দিলো সুন্দরী যুবতী যুদ্ধের ধ্বংসস্তুপের উপর দাঁড়িয়েও বঙ্গবন্ধু প্রযুক্তি কাঠামো দাঁড় করিয়েছেন – মোস্তাফা জব্বার – টেক শহর বিশ্বকাপে পর্তুগালকে ফেবারিট মানছেন আর্জেন্টাইন তারকা – স্পোর্টস প্রতিদিন বিশ্ববাজারে আবারও কমল জ্বালানি তেলের দাম গর্তে লুকিয়ে থাকা ইঁদুরটি দেখলো চাষী ও তার স্ত্রী দুজনে মিলে

শরনখোলায় ৪১বছর পর নারী ইউএনওর যোগদান

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

সুন্দরবন ডেক্স: বাগেরহাটের শরনখোলায় সর্ব প্রথম এক নারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) যোগদান করেছেন।

জানাগেছে, সাবেক রাষ্টপতি হুসাইন মুহম্মদ এরশাদের শাসন আমলে ১৯৮০ সালে বাগেরহাট জেলার শরনখোলার চার ইউনিয়নের এই জনপদটি উপজেলায় রুপান্তিত হয়।

তৎকালীন সময়ে প্রথম উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন, জনাব তরীৎকান্তী রায়।
উপজেলা সৃষ্টির দীর্ঘ ৪১ বছর পর নির্বাহী কর্মকর্তা হিসেবে এই সর্বপ্রথম একজন নারী কর্মকর্তা (ইউএনও) শরনখোলায় যোগদান করেন।

নবাগত ওই নির্বাহী কর্মকর্তার নাম খাতুনে জান্নাত। ৬জুলাই (মঙ্গলবার) সকালে তিনি শরনখোলা উপজেলার বিদ্ধায়ী (ইউএনও) সরদার মোস্তফা শাহিনের কাছ থেকে দ্ধায়িত্বভার গ্রহন করেন।
নবাগত ওই কর্মকর্তা ৩০তম (বিসিএসএ) অংশ নিয়ে ২০১২ সালে রংপুর জেলায় সহকারী কমিশনারের পদে যোগদান করেন।

এছাড়া এ উপজেলায় যোগদানের পুর্বে তিনি খুলনা আঞ্চলিক প্রসাশন কার্যালয়ে কর্মরত ছিলেন। তার বাড়ী খুলনার খালিশপু এলাকায়। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত।

তিনি সাংবাদিকদের বলেন, ইতি পর্বে আমি বাগেরহাট জেলায় চাকুরী করেছি । তাই শরনখোলা উপজেলাকে ভালোবেসেই (ইউএনও) হিসেবে আমি এখানে যোগদান করেছি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102