শনিবার, ২৫ জুন ২০২২, ১০:১৪ অপরাহ্ন
শিরোনাম
ভিনিসিয়াস আমার ভাইয়ের মত: রোদ্রিগো – স্পোর্টস প্রতিদিন শরণখোলায় পদ্মা সেতুর উদ্ধোধন উপলক্ষ্যে নানা অয়োজনে উৎসব পালন শরণখোলায় ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল এসএসসি পরীক্ষার্থী হুট করে ফরিদপুরের পানিতে লবণাক্ততা বৃদ্ধি, কুমিল্লাবাসী বললো, ‘ফার্স্ট টাইম?’ স্বপ্নের সেতুতে আনন্দে দিশাহারা জনতার জোয়ার প্রাথমিক স্কুল বন্ধ ২৮ জুন থেকে ১৬ জুলাই হিগুইনের আইডল ব্রাজিলিয়ান রোনালদো – স্পোর্টস প্রতিদিন একটি বালিশের দাম ৫০ লাখ টাকার বেশি! যুক্তরাষ্ট্রে নারীদের গর্ভপাতের সাংবিধানিক অধিকার বাতিল খুলনায় বিশ্ব‌বিদ‌্যালয় ছাত্রের আত্মহত্যার প্ররোচনার মামলায় প্রেমিকা গ্রেফতার

সানি লিওনি আর মিয়া খালিফা এবার রেস্তরাঁর মেনুতে

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
সানি লিওনি আর মিয়া খালিফা এবার রেস্তরাঁর মেনুতে

সানি লিওনি মিয়া খালিফাঅ র্গাজম এবং ফুডগ্যাজমের মধ্যে খুব একটা তফাৎ নেই। তৃপ্তির সুখ যৌনতার ক্ষেত্রে যেমন গুরুত্বপূর্ণ, তেমনই খাবার স্বাদের ক্ষেত্রেও। আর ‘পহলে দর্শনদারি’ কথাটি জানেন তো? গন্ধে যেমন স্বাদ বিচার হয়, তেমনই দেখানদারিতেও চমক থাকা চাই। এমনই চমক পাতে নিয়ে হাজির দিল্লির এক রেস্তরাঁ। দুই প্রাক্তন প র্নস্টার সানি লিওনি আর মিয়া খালিফার নামে বিশেষ পদ রয়েছে তন্দুর স্পেশ্যাল রেস্তরাঁর মেনুতে। সানি লিওনি নিজে শেয়ার করেছেন সেই ছবি।

৪০ বছরের সানি লিওনি এবং ২৮ বছরের মিয়া খালিফা, দু’জনেই প র্ন ভিডিওর জগৎ ছেড়ে দিয়েছেন। ‘বিগ বস’ রিয়ালিটি শোয়ের দৌলতে বলিউডে সফল কেরিয়ার গড়েছেন সানি, অন্যদিনে ইউটিউব-ইনস্টাগ্রাম-টুইটারের মতো সাইটের মাধ্যমে সোশ্যাল মিডিয়া স্টার হয়েছেন মিয়া খালিফা। তবে প র্ন ইন্ডাস্ট্রিতে এখনও তাঁদের ভিডিওর চাহিদা তুঙ্গে। খুবই কম সময়ে অ্যাডাল্ট ভিডিওর জগতে ছিলেন দুই তারকা। সেই ভিডিও এখনও টপ রেটেড। দুই তারকার এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই জনপ্রিয়তা পেল দিল্লির ‘সিং’জ মালাই চাপ ওয়ালে’।

নেটদুনিয়ার একটু খোঁজ করতেই বেরিয়ে গেল রেস্তরাঁর ঠিকানা। সেই অনুযায়ী, দিল্লির পুরনো রাজিন্দর নগরে অবস্থিত এই রেস্তরাঁয় বসে খাওয়ার পাশাপাশি হোম ডেলিভারির সুবিধাও রয়েছে। করোনার এই সময়ে রেস্তরাঁ বন্ধ রাখা হয়েছে। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তার মেনুর স্ক্রিনশটও। স্পেশ্যাল সেই মেনুর তালিকায় নজর কেড়েছে নিরামিষ দুই পদ সানি ‘সানি লিওনি চাপ’। সুইগি-তে যার দাম ধার্য করা হয়েছে ১২০ টাকা। তার একটু নিচেই রয়েছে ‘মিয়া খালিফা চাপ’। তারই দাম একই। অর্থাৎ সানি লিওনি এবং মিয়া খালিফা চাপ চেখে দেখতে চাইলে গ্রাহককে প্রায় ২৪০ টাকা দিতে হবে।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102