শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন

করোনায় ক্ষতিগ্রস্তদের হাতে প্রধানমন্ত্রীর উপহার

  • আপডেট সময় বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৬
করোনায় ক্ষতিগ্রস্তদের হাতে প্রধানমন্ত্রীর উপহার

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, ৭ জুলাই ২০২১

ছবি: প্রতিনিধি

করোনার বিস্তার রোধে বরগুনা জেলায় কঠোর বিধি-নিষেধ আরোপ করে মানুষকে ঘরে থাকতে বাধ্য করার পাশাপাশি মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জেলা প্রশাসনের আয়োজনে খাদ্য সমগ্রী বিতরণ করেন ১- আসনের সাংসদ সদস্য এ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। বুধবার (৭ জুলাই) সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে ১০০০ টি ক্ষতিগ্রস্ত, অসহায়, কর্মহীন পরিবারের হাতে এই সহায়তা তুলে দেয়া হয়। বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, ভোজ্য তেল, সাবানসহ নিত্য প্রয়োনীয় জিনিস। প্রধানমন্ত্রীর উপহার এ সংকটময় সময়ে তাদের জন্য বিশাল পাওয়া বলে উপহারভোগী ব্যক্তিরা তাদের অনুভূতি প্রকাশ করেন এবং প্রধানমন্ত্রী প্রতি কৃতজ্ঞতা জানান।

প্রতিদিন গৃহকর্মী, অটোরিকশা চালক, বেসরকারি চাকরি হারানো ব্যক্তি, গৃহ শিক্ষক, শ্রমিক, গৃহিণী,দর্জি ইত্যাদি পেশার মানুষেরা এই খাদ্য সমগ্রী উপহার ভোগ করবেন বলে জানান জেলা প্রশাসক। জেলা প্রশাসন পক্ষ থেকে ৩৩৩ হটলাইনে প্রাপ্ত তথ্য যাচাই করে ত্রাণ বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলে জানা গেছে। জেলা প্রশাসক হাবিবুর রহমান জানান, প্রধানমন্ত্রীর নির্দেশনা একজন মানুষও যেন নিরন্ন না থাকে, তাই ত্রিপল থ্রি’র মাধ্যমে সমাজের বিভিন্ন স্তরের মানুষের বাড়িতে জেলা প্রশাসনের সহযোগিতায় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

সংসদ সদস্য, এ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে এবং বরগুনা জেলা প্রশাসনের পক্ষ থেকে এই কর্মসূচি অব্যাহত থাকবে। এবং এই মহামারী পরিস্থিতি থেকে বাঁচতে সরকারি আইন মেনে সকলকে ঘরে থেকে পরিবার নিয়ে সুস্থ থাকার জন্য আহবান জানান। এ সময় উপস্থিত ছিলেন, বরগুনা ১- আসনের সাংসদ সদস্য এ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, জেলা প্রশাসক হাবিবুর রহমান, সদর সার্কেল মেহেদী হাসান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান এবং জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, সাংবাদিক বৃন্দ প্রমুখ।




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102