রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:৩৮ পূর্বাহ্ন

সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ

  • আপডেট সময় বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৬২
সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, ৭ জুলাই ২০২১

করোনা পরিস্থিতি মোকাবেলায় সেনাবাহিনী প্রধান এর দিকনির্দেশনায় দুস্থ ও অসহায়দের মাঝে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ কার্যক্রম পরিচালনা করছে সেনাবাহিনী । বুধবার (৭ জুলাই ) সকালে মানিকগঞ্জের ঘিওর উপজেলার ডিএন পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সেনাবাহিনীর  ৯ পদাতিক ডিভিশনের সার্বিক ব্যবস্থাপনায় বিনামুল্যে চিকিতসা সেবা কার্যক্রম পরিচালনা করা হয়।এছাড়াও ঘিওর ফায়ার সার্ভিস স্টেশনে দুস্থ ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রিগেডিয়ার জোনারেল মোঃ নাজিম উদ দৌলা, পিএসসি, কমান্ডার ৭১ মেকানাইজড ব্রিগেড। এ আয়োজনের মাধ্যমে সামাজিক দূরত্ব বজায় রেখে স্থানীয় গরিব দুঃসহ জনসাধারণদের জন্য বিনামূল্যে মেডিক্যাল চিকিৎসা বিশেষজ্ঞ, শল্য চিকিৎসা বিশেষজ্ঞ, স্ত্রীরোগ ও ধাত্রী বিদ্যা বিশেষজ্ঞ এবং চক্ষু রোগ বিশেষজ্ঞ কর্তৃক বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান এবং কোভিড ১৯ প্রতিরোধকল্পে সচেতনতা প্রচার করা হয়।

৭১ মেফালাইজন ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ লাজিম উদ্‌ দৌলা, পিএসসি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী অতীতের বিভিন্ন দুর্যোগের মতো করোনা ভাইরাস মোকাবেলা, অসহয় ও দরিদ্র মানুষদেরকে সাহায্যসহ শুরু থেকেই সাধারণ মানুষের পাশে আছে। সাধারণ মানুষের করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করার পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী দরিদ্র ও অসহায় মানুষদেরকে সাধ্যমত মেডিক্যাল সহায়তা ও ত্রান প্রদান করে যাচ্ছে।

এসময় চিকিৎসা সহায়ত কার্যক্রমে এডিএমএস কর্নেল সুভাষ চক্র রায়, এফফিল, এমসিপিএস, এমপিএইচ, ১১ ফিল্ড অ্যাম্বুলেন্স এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ ফখরুল আলম, বিএসপি এবং ১৫ ই বেংগল রেজিমেন্টের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ ফরহান হায়দার রহমান, এসইউপি, পিএসসি, মেজর মোঃ আশরাফুল কবীর, মেজর মোঃ তুহিনুর রহমান, ঘিওর থানার অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব উপস্থিত ছিলেন ।




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102