রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:৫৫ পূর্বাহ্ন

এবার কক্সবাজারে আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে দুইজন আহত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ১৫
এবার কক্সবাজারে আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে দুইজন আহত

প্রকাশিত: ১:০৯ পূর্বাহ্ণ, ৮ জুলাই ২০২১

ছবি: সংগৃহীত, ইন্টারনেট

কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্টের দুই চির প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা-ব্রাজিল ফাইনালে উঠাকে কেন্দ্র করে কক্সবাজারের চকরিয়ায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুধু হাতে নয়, এসময় লোহার রড ও ছুরি নিয়ে একে অপরের ওপর হামলা চালায়। এতে দুজন আহত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  বুধবার (৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের ইলিশিয়া বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের আহমদ হোসেনের ছেলে আর্জেন্টিনা সার্পোটার কফিল উদ্দিন (২৩) ও একই এলাকার ৭নং ওয়ার্ডের ওমর ফারুকের ছেলে ব্রাজিল সমর্থক মো. হাসান (২২)। তারা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, আগামী ১১ জুলাই কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্টের ফাইনালে লড়বে দুই চির প্রতিদ্বন্দ্বি-আর্জেন্টিনা ও ব্রাজিল। এরই মধ্যে দু দলের সমর্থকেরা নেমে পড়েছেন কথার যুদ্ধে। তবে কেউ কেউ আরও একধাপ এগিয়ে লিপ্ত হচ্ছে মারামারিতে।

স্থানীয় সুত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যার দিকে ইলিশিয়া বাজারে বসে আড্ডা দিচ্ছিলো কফিল ও হাসান। এসময় আর্জেন্টিনা ও ব্রাজিলের খেলা নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু’জনে উত্তেজিত হয়ে একজন অপরজনকে লোহার রড ও ছুরি দিয়ে আঘাত করে।

এতে আর্জেন্টিনা সমর্থক কফিল উদ্দিন ছুরিকাঘাতে এবং ব্রাজিল সমর্থক মো. হাসান লোহার রডের আঘাতে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

তাদের দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় কফিল উদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং হাসানকে কক্সবাজার মেডিকেলে রেফার করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা। এ ব্যাপারে চকরিয়া থানার সেকেন্ড অফিসার (এসআই) মো. মোজাম্মেল হোসেন বলেন, খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102