সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:৩৯ অপরাহ্ন

জুড়ীতে প্রধানমন্ত্রীর ঘর পরিদর্শনে প্রশাসন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ২৩
জুড়ীতে প্রধানমন্ত্রীর ঘর পরিদর্শনে প্রশাসন

প্রকাশিত: ১:১০ পূর্বাহ্ণ, ৮ জুলাই ২০২১

মৌলভীবাজার জেলার জুড়ীতে প্রধানমন্ত্রীর দেওয়া সরকারি ঘর পরিদর্শন করেছেন  প্রশাসনের কর্মকর্তারা। বুধবার (৭ জুলাই) দুপুরে উপজেলার পূর্বজুড়ী ও গোয়ালবাড়ী ইউনিয়নে নির্মিত এসব সরকারি ঘর পরিদর্শন করেন প্রশাসনের কর্মকর্তারা।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলার ২নং পূর্বজুড়ী ইউনিয়নের জামকান্দি ও দূর্গাপুর গ্রামে  এবং গোয়ালবাড়ী ইউনিয়নের শিলুয়া ও মন্ত্রীগাও এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মুজিব শতবর্ষ উপলক্ষে  ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান  আশ্রয়ণ প্রকল্পের কাজ বুধবার (৭ জুলাই) পরিদর্শন করেন মৌলভীবাজার জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)  মেহেদী হাসান।

এ সময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা , সহকারী কমিশনার (ভূমি) মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: ওমর ফারুক, পূর্বজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  সালেহ উদ্দিন আহমদ, গোয়ালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন লেমন প্রমুখ।

function myFunction() { if ( document.body.scrollTop > 10 || document.documentElement.scrollTop > 10) { navbar.classList.add("sticky") x[0].classList.add("st") } else { navbar.classList.remove("sticky"); x[0].classList.remove("st"); } }


Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102