মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১২:৪৬ পূর্বাহ্ন

নোবেল-মিলার অন্তরঙ্গ ছবি ফাঁস

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৯৫
নোবেল-মিলার অন্তরঙ্গ ছবি ফাঁস

বিনোদন ডেস্ক: একের পর এক বিতর্কের জন্ম দিয়ে ‘নিন্দিত’ হয়ে আসছেন সারেমাগাপা থেকে উঠে আসা গায়ক মাঈনুল আহসান নোবেল। তাকে নিয়ে বিতর্ক যেন থামছেই না। কিছুদিন পরপর নতুন বিতর্কের জন্ম দিয়ে চলছেন ।

সম্প্রতি নোবেলের স্ত্রী সালসাবিল তার বিরুদ্ধে লাইভে এসে নানা অভিযোগ করেছেন। সন্তানের মা হওয়ার বিষয়েও তিনি মুখ খুলেছেন। তার রেশ কাটতে না কাটতেই নতুন বিতর্ক সামনে এসেছে নোবেলকে ঘিরে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এক মেয়ে দাবি করছেন, নোবেল ও তিনি শিগগিরই বিয়ে করতে চলেছেন। ফেসবুকে মিলা চৌধুরী নামে অ্যাকাউন্ট থেকে নোবেলের সঙ্গে অন্তরঙ্গ কয়েকটি ছবি পোস্ট করেন ওই নারী। ক্যাপশনে লিখেছেন, ‘অবশেষে বুঝি পরিচয় পেতে চলছে তোমার আমার দীর্ঘ পথচলা। দেড় বছর রিলেশনের পর আজ সে বিয়ের জন্য রাজি। সবাই আমাদের জন্য দোয়া করবেন প্লিজ। ছবি আমার আর আমার হবু স্বামী নোবেলের অনুমতি ক্রমেই দেওয়া।’

নোবেলের সঙ্গে ওই নারীর অন্তরঙ্গ মুহূর্তের ছবিগুলো পোস্ট করা মাত্রই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। রীতিমতো তা এখন ভাইরাল! কিন্তু পরবর্তীতে সেই মেয়ের আইডি আর খুঁজে পাওয়া যায়নি। এ বিষয়ে নোবেলের সঙ্গে কথা হলে তিনি জানান, মিলা তার খুব ভালো ও কাছের বন্ধু। তবে তার সঙ্গে সে রকম কোনো সম্পর্ক নেই। হতে পারে ফেক আইডি থেকে এসব করতে পারে।

নোবেল বলেন, ‘এটা আসলে ফেক আইডি থেকে করেছে। ওর নাম মিলা চৌধুরী নয়, মিলা জামাল। ও আমার অনেক পুরনো ও ঘনিষ্ঠ বান্ধবী। ছবিটাও আমি কোন একদিন তুলে ওকে হোয়াটস অ্যাপে দিয়েছিলাম। কিন্তু আমাদের মধ্যে কখনই বিয়ের আলাপ হয়নি। সেটা মিলাও খুব ভালো করে জানে। এটা ওর পরিবারও জানে। এর বাইরে আর কিছুই আমার জানা নেই। ছবিটা ৩-৪ মাস আগেই তোলা।’

এদিকে ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলকে বিয়ে করেন মাঈনুল আহসান নোবেল। বাবা হওয়ার দাবি করে দেওয়া ফেসবুক স্ট্যাটাস দিয়ে দুই মেরুতে অবস্থান করছেন নোবেল-সালসাবিল। আপাতত সালসাবিল নোবেলের সঙ্গে থাকছেন না। তাদের সম্পর্ক খুব বেশি ভালো যাচ্ছে না বলেও জানা গেছে নোবেলের ঘনিষ্ঠ একাধিক সূত্রে।

এর আগে ২০১৯ সালে নোবেলের বেশকিছু আপত্তিকর ছবি ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। নোবেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল দাবি করে ফেসবুকে লম্বা স্ট্যাটাস দিয়েছিল এক তরুণী। তিনি দাবি করেছিলেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়েও নোবেল তা ভঙ্গ করেছে। যদিও বিষয়টি তখন অস্বীকার করেছিল নোবেল।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102