মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৬:০৪ অপরাহ্ন

শেরপুরে সাবেক পৌর কাউন্সিলর মোকছেদ তালুকদার আর নেই

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ১৯
শেরপুরে সাবেক পৌর কাউন্সিলর মোকছেদ তালুকদার আর নেই

প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, ৮ জুলাই ২০২১

শেরপুরের প্রবীণ রাজনীতিক, সাবেক পৌর কমিশনার, শিল্প ও বনিক সমিতির প্রতিষ্ঠাতা সদস্য, জেলা চাউল কল মালিক সমিতির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মো. মোকছেদুর রহমান তালুকদার (৮০) আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বৃহস্পতিবার (৮ জুলাই) ভোর ৪ টায় শহরের দিঘারপাড়স্থ নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী-সন্তানাদিসহ বহু আত্নীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি শেরপুর প্রেসক্লাব ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধারের শ্বশুর, সাবেক কাউন্সিলর আমির হোসাইন বাদশা তালুকদারের পিতা ও দৈনিক নয়া শতাব্দীর জেলা প্রতিনিধি মইনুল হোসেন প্লাবনের নানা। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। একই দিন বিকেল ৪ টায় নিজ এলাকায় নামাজে জানাযা শেষে স্থানীয় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে, তার মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, জেলা বিএনপি’র সভাপতি, সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, চেম্বার অব কমার্সের সভাপতি আসাদুজ্জামান রৌশন, জেলা চাউল কল মালিক সমিতির সভাপতি প্রকৌশলী আশরাফুল আলম তালুকদার, জেলা আইনজীবী সমিতির সভাপতি মোকলেছুর রহমান আকন্দ, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম ভাসানী, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত ও সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, শেরপুর টাইমসের বার্তা সম্পাদক এম. সুরুজ্জামান গভীর শোক প্রকাশ করেছেন।

function myFunction() { if ( document.body.scrollTop > 10 || document.documentElement.scrollTop > 10) { navbar.classList.add("sticky") x[0].classList.add("st") } else { navbar.classList.remove("sticky"); x[0].classList.remove("st"); } }


Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102