সোমবার, ১৬ মে ২০২২, ০৯:৪১ অপরাহ্ন

দীপিকা, প্রিয়াঙ্কার মতো শীঘ্রই হলিউডের ছবিতে দেখা যাবে আলিয়াকে?

  • আপডেট সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১
দীপিকা, প্রিয়াঙ্কার মতো শীঘ্রই হলিউডের ছবিতে দেখা যাবে আলিয়াকে?

বিনোদন ডেস্ক: ‘উড়তা পঞ্জাব’, ‘গলি বয়’, ‘রাজি’ সহ একের পর এক বলিউডের ছবিতে সাফল্য এসেছে। আলিয়া ভাট এখন বলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী। কিন্তু এবার কি তবে বলিউড ছেড়ে হলিউডের পথে যাত্রা করছেন আলিয়া? সম্প্রতি অভিনেত্রীর পদক্ষেপে বি-টাউনে এমনই গুঞ্জন শুরু হয়েছে।

ঠিক কী ঘটেছে?

জানা যাচ্ছে, আলিয়ার সঙ্গে হলিউডের সংস্থা উইলিয়াম মরিস এনডেভারের চুক্তি হয়েছে।

উইলিয়াম মরিস এনডেভার হল হলিউডের একটি মিডিয়া হাউস, সেই সঙ্গে এটি একটি ট্যালেন্ট এজেন্সি হিসাবেও কাজ করে। এই এজেন্সির কাজই হল প্রতিভাবান অভিনেতা-অভিনেত্রীদের খুঁজে বের করা।

উইলিয়াম মরিস এনডেভার-এর দৌলতেই হলিউডে প্রতিষ্ঠা পেয়েছেন বেন অ্যাফ্লেক, জেসিকা অ্যালবা, জেনিফার গার্নার, ক্রিশ্চিয়ান বেল, ম্যাট ডেমন সহ হলিউডের খ্যাতনামা তারকারা।

তবে শুধু আলিয়া কেন, এর আগে হলিউডের ট্যালেন্ট এজেন্সি উইলিয়াম মরিস এনডেভার-এর সঙ্গে চুক্তি হয়েছে বলিউডে আরও কয়েকজন তারকার।

‘স্লামডগ মিলিয়নিয়ার’ ছবির অভিনেত্রী ফ্রিডা পিন্টোওউইলিয়াম মরিস এনডেভার-এর মাধ্যমে হলিউডে বেশকিছু কাজ করেছেন বলে জানা যায়।

তবে উইলিয়াম মরিস এনডেভার-এর সঙ্গে চুক্তির খবর ছড়িয়ে পড়ার সঙ্গে প্রশ্ন উঠতে শুরু করেছেন এবার কি দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়ার মতো শীঘ্রই হলিউডের ছবিতে দেখা যাবে আলিয়াকে?

তথ্যসূত্র: জিনিউজ।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102