মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:১৯ অপরাহ্ন

ভয়াবহ অবস্থা খুলনায়, একদিনে রেকর্ড মৃত্যু

  • আপডেট সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৬
ভয়াবহ অবস্থা খুলনায়, একদিনে রেকর্ড মৃত্যু

প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ, ৯ জুলাই ২০২১

ছবি: সংগৃহীত

ক্রমশই ভয়াবহ হচ্ছে করোনা। গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে রেকর্ড সংখ্যাক মানুষের মৃত্যু হয়েছে এই ভয়াবহ ভাইরাসে। মারা গেছে ৭১ জন। এদিকে, করোনা আক্রান্তের সংখ্যা প্রতিনিয়ত বৃদ্ধি পাওয়ায় তাদের চিকিৎসায় হিমসিম খেতে হচ্ছে চিকিৎসক ও হাসপাতালগুলোকে। শুক্রবার (৯ জুলাই) সকাল পর্যন্ত খুলনা বিভাগের ১০ জেলায় মোট শনাক্ত হয়েছে ৬৭ হাজার ৫৩১ জন। আর আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৪১৬ জন। বিভাগের ১০ জেলার মধ্যে খুলনা জেলার পরিস্থিতি সবচেয়ে খারাপ। এরপর কুষ্টিয়া ও যশোরে বেশি লোক আক্রান্ত ও মারা যাচ্ছে। এছাড়া সাতক্ষীরা, চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ জেলার অবস্থাও খুব একটা ভাল না। অন্য জেলাগুলো থেকেও প্রতিদিন মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে।

খুলনার চার হাসপাতালে রেকর্ড সংখ্যক ২৭ জনের মৃত্যু: খুলনার চার হাসপাতালে রেকর্ড সংখ্যক ২৭ জনের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে আজ শুক্রবার (০৯ জুলাই) সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টায় চারটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে ১১ জন, গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ১০ জন ও জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ৫ জন ও আবু নাসের হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে।

ঝিনাইদহে করোনা ও উপসর্গে ১৩ মৃত্যু: ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনা ও করোনার উপসর্গ নিয়ে ১৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় ৩ জন ও উপসর্গে ১০ জন মারা গেছেন। এ নিয়ে মোট ১২৮ জন মারা গেছেন। শুক্রবার (৯ জুলাই) স্বাস্থ্য বিভাগ এ তথ্য জানিয়েছে। স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, গত ২৪ ঘন্টায় নতুন করে শনাক্ত হয়েছে ১৪৪ জন।

কুষ্টিয়ায় করোনা ও উপসর্গ নিয়ে ২২ জনের মৃ’ত্যু: কুষ্টিয়ায় স্বাস্থ্যবিধি মানাতে টানা চার সপ্তাহ (২৭ দিন) ধরে চলমান বিধিনিষেধ থাকলেও করোনা পরিস্থিতি ভয়ংকর রূপ নিয়েছে। গত ২৪ ঘন্টায় করোনায় আরও ১২ এবং উপসর্গে ১০ জন মারা গেছেন। সবমিলিয়ে একদিনে ২২ জনের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল ৮টা থেকে শুক্রবার (৯ জুলাই) সকাল ৮ টা পর্যন্ত তাদের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা ৩০০ ছাড়াল।

এআইআ/এইচি




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102