রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন

মিথিলার নতুন যাত্রা শুরু

  • আপডেট সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৭
মিথিলার নতুন যাত্রা শুরু

বিনোদন ডেস্ক : সাম্প্রতিক বেশ কয়েকজন অভিনেতা ভারতের পশ্চিমবঙ্গের সিনেমা ইন্ডাস্ট্রি টলিউডে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। নিয়মিত কাজ করছেন জয়া আহসানের মতো তারকা। এবার সেই তালিকায় যুক্ত হলেন বাংলাদেশের আরেক অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা।

টলিউডে অভিনয় করবেন, এমন গুঞ্জন শোনা যাচ্ছিলো বেশ কিছুদিন ধরেই। এবার সিনেমায় চূড়ান্ত হয়েই খবর হলেন মিথিলা। টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদনে জানানো হয়েছে,রাজর্ষি দের পরিচালনায় টলিউডে অভিষিক্ত হতে যাচ্ছেন মিথিলা।

শেক্সপিয়রের ‘ম‌্যাকবেথ’ অবলম্বনে নির্মিতব্য রাজর্ষির এই ছবির নাম ‘মায়া’। মিথিলা ছাড়াও অভিনয় করবেন কমলেশ্বর মুখোপাধ্যায়, রাহুল, গৌরব চট্টোপাধ্যায়, কনিকা ব্যানার্জী, তনুশ্রী চক্রবর্তী, সৌরভ দাস, অনিন্দ্য চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ।

মিথিলাকে সিনেমায় পেয়ে সন্তুষ্টি প্রকাশ করে নির্মাতা টাইমস অব ইন্ডিয়াকে জানান, আমি যখন চিত্রনাট্য লিখি, তখনই মায়া চরিত্রটির জন্য মিথিলাকে ভেবেছিলাম। বিশেষ করে মিথিলার কিছু কাজ দেখে তাকে এই ছবিতে মায়া চরিত্রটির জন্য তাকে নির্বাচন করেছিলাম। পরে সৃজিতের সঙ্গে কথা বলে মিথিলাকে চিত্রনাট্য দেই। তিনি সেটা খুব পছন্দ করেন।

নির্মাতা বলেন, অনেকে বলছেন অর্পিতার পরিবর্তে মিথিলাকে সিনেমায় নেয়া হয়েছে, এটা সত্য নয়। চিত্রনাট্য তৈরী হওয়ার সময় থেকেই মিথিলা এই সিনেমার অংশ।

প্রতিবেদনটিতে বলা হয়েছে, এরইমধ্যে অভিনেতাদের লুক টেস্ট সম্পন্ন হয়েছে। ১২ জুলাই থেকে কলকাতা ও এর আশে পাশে হবে শুটিং।

এরআগে টেলিভিশন কিংবা ওয়েব সিরিজে কাজ করলেও চলতি বছরেই প্রথমবার সিনেমায় অভিনয়ের ঘোষণা আসে মিথিলার পক্ষ থেকে। চিত্রনায়ক নিরবের বিপরীতে অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ এর মধ্য দিয়ে বাংলা সিনেমায় অভিষিক্ত হন মিথিলা। ইতোমধ্যে এই সিনেমার শুটিং সম্পন্ন হয়েছে। -টাইমস অব ইন্ডিয়া



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102