শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:১৭ অপরাহ্ন

যৌতুকের টাকা না দেওয়ায় জামাতার ছুরিকাঘাতে শ্বশুর নিহত

  • আপডেট সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৭
যৌতুকের টাকা না দেওয়ায় জামাতার ছুরিকাঘাতে শ্বশুর নিহত

গেজেট ডেস্ক



যৌতুকের পাঁচ লাখ টাকা না দেওয়ার বগুড়ার শেরপুরে জামাতার ছুরিকাঘাতে শ্বশুর নিহত হয়েছেন বলে জানা গেছে। ঘটনাটি বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার খামারকান্দি ইউনিয়নের পারভবানীপুর গ্রামে তিনমাথা এলাকায় ঘটে।

নিহত আসাদুল ইসলাম (৪০) ওই গ্রামের মৃত ফজলুল হকের ছেলে। অপরদিকে ঘাতক জামাতা সাব্বির হোসেন ঘটনার পরপরই পালিয়ে যায়। সাব্বির একই গ্রামের শাহীন আকন্দের ছেলে।

শেরপুর থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাব্বির হোসেনের সঙ্গে আসাদুলের মেয়ে শিমুর প্রেমের সম্পর্ক ছিল। এক বছর আগে শিমু বাড়ি থেকে পালিয়ে সাব্বিরকে বিয়ে করেন। কিন্তু আসাদুল মেয়ে-জামাইকে মেনে নেননি। কয়েক দফা বৈঠকের পর চার-পাঁচ মাস আগে আসাদুল মেয়ে ও জামাতাকে মেনে নেন।

এর কিছু দিন পর জামাতা সাব্বির হোসেন শ্বশুরের কাছে পাঁচ লাখ টাকা যৌতুক দারি করে। এ নিয়ে জামাতা-শ্বশুরের বিরোধ চলছিল। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে আসাদুল বাজার থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি তিনমাথা নামক স্থানে পৌঁছালে স্থানে সাব্বির পথরোধ করে টাকা যৌতুকের চান। এ নিয়ে জামাতা-শ্বশুরের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাব্বির তার শ্বশুর আসাদুলের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে তাকে আহত অবস্থায় শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. নাফিজা সুলতানা আসাদুলকে মৃত ঘোষণা করেন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করছি। আসাদুলের বুকে ছুরির আঘাতের একটি ক্ষত দেখা গেছে। ঘটনার পরপরই সাব্বির পালিয়ে গেছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

খুলনা গেজেট/ টি আই

 



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102