সোমবার, ২৩ মে ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
সাবেক চেয়ারম্যান মিঠু হত্যা মামলায় ১০ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল মহাকাশ থেকে রহস্যময় ভুল তথ্য পাঠাচ্ছে নাসার যান! স্যাটেলাইট ‘অন্ধ’ করে দেয়ার মতো লেজার অস্ত্র আছে রাশিয়ার – টেক শহর অর্থ আত্মসাৎমামলায় নর্থ সাউথের ৪ ট্রাস্টিকে পুলিশে দিলেন হাইকোর্ট এমবাপ্পে চায় জিদানকে, রাজি হচ্ছেনা জিদান – স্পোর্টস প্রতিদিন চিত্রনায়ক রিয়াজের ছবি দিয়ে একক আলোকচিত্র প্রদর্শনের আয়োজন করলো ল্যুভ মিউজিয়াম ‘ভাদাইমাখ্যাত’ কৌতুক অভিনেতা আহসান আলী আর নেই শরণখোলায় ভাইয়ের মারপিটে ভাইয়ের মৃত্যু, মামলা নিচ্ছে না পুলিশ অভিযোগ পরিবারের! পোশাকের জন্য তরুণীকে হেনস্থা, ‘মূল হোতা’ আরেক নারী বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের বিরুদ্ধে রাশিয়ার নিষেধাজ্ঞা

অবিশ্বাস্য! ঘুমে অচেনা শিশু দেখাল আলমিরায় গহনা, নারীর স্বপ্ন হলো সত্যি!

  • আপডেট সময় শনিবার, ১০ জুলাই, ২০২১
অবিশ্বাস্য! ঘুমে অচেনা শিশু দেখাল আলমিরায় গহনা, নারীর স্বপ্ন হলো সত্যি!

আন্তর্জাতিক ডেস্ক : স্বপ্ন হলো অতীতের কিছু স্মৃতি, অভিজ্ঞতা বা কোনো ঘটনার সঙ্গে একেবারে নিকট বর্তমানের কিছু স্মৃতি, অভিজ্ঞতা, ভাবনা বা কোনো ঘটনার সংমিশ্রণে তৈরি একটি লাইভ ছোটগল্প। স্বপ্নের সঙ্গে ভবিষ্যতের ঘটনার ছোটখাটো একটা যোগসূত্র থাকাটা অস্বাভাবিক কিছু নয়! কিন্তু স্বপ্নে দেখা পুরো ঘটনা মিলে গেছে- এমনটা শুনলে কিছুটা অস্বাভাবিক লাগতেই পারে!

টিকটক ব্যবহারকারী গিনা সোভে নারীর ক্ষেত্রে এমনই এক অস্বাভাবিক ঘটনা ঘটেছে। গিনা সোভে নামের ওই নারী সম্প্রতি একটি ভিডিও আপলোড করেছেন। সেখানে তিনি জানান, গত আগস্টে তিনি একটি বাড়ি কেনেন তার বাগদত্তার সঙ্গে। তারপর তিনি ওই বাড়িতে ওঠে যান। সেখানে থাকতে শুরু করেন।

সোভের দাবি, ঘুমের মধ্যে তিনি একটি স্বপ্ন দেখেছেন। সেই স্বপ্নে তিনি এক ছোট্ট শিশুকে দেখতে পান। ওই শিশুটি তাকে জানায়, তাদের বাড়িতে একটি গহনা ফেলে এসেছে সে। ঘুম থেকে জেগে ওঠে সোভে দেখতে পান ওই শিশুটি স্বপ্নে যা বলেছিল, তাই সত্যি। স্বপ্নে শিশুটির বলে দেওয়া জায়গায়ই ওই গহনাটি দেখতে পান তিনি।

সোভে জানান, তিনি ওই স্বপ্নটি দেখেন ওই বাড়িতে ওঠার প্রথম দিনই। স্বপ্নে তিনি দেখতে পান, পার্কের একটি টুলে তিনি বসে আছেন। শিশুটি খেলার মাঠ থেকে তার দিকে আসে। তারপর সোভের দুই হাত ধরে জিজ্ঞেস করে, আমি কি আপনাকে একটি জিনিস দেখাতে পারি। ওই নারী সম্মতি দিলে শিশুটি তাকে নিয়ে তাদের বাড়ি যায়।

সোভের দাবি, স্বপ্নে আলমারিতে একটি পুঁতির মালা দেখায় ওই শিশুটি। ওই পুঁতির মালাটি শিশুটির বাবা তাকে উপহার দিয়েছিলেন। এরপর ঘুম থেকে ওঠেই সোভে বিষয়টি খতিয়ে দেখতে যান। তিনি দেখতে পান, শিশুটির সব কথাই সত্য। ওই আলমারিতে পুঁতির মালাটি রয়েছে। শিশুটি যে জায়গায় বলেছিল- সেই জায়গাই শিশু পুঁতির মালাটি ছিল।

ওই বাড়িটিতে আরো কিছু অস্বাভাবিক ঘটনা ঘটে বলেও জানান তিনি। তার দাবি, প্রায়ই তার শয়নকক্ষের দরজা ধীরে ধীরে খুলে যায়, হঠাৎ করেই লাইটগুলো জ্বলে ওঠে। সূত্র : মিরর।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102