রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন

কোপার ফাইনালে দেশের তারকারা কে কোন দলে

  • আপডেট সময় শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ২৫
কোপার ফাইনালে দেশের তারকারা কে কোন দলে

আগামী রোববার বাংলাদেশ সময় ৬ টায় শুরু হতে যাচ্ছে দুই লাতিনের হাড্ডাহাড্ডি লড়াই। অনেক অপেক্ষিতএই লড়াই এ অংশগ্রহন করতে যাচ্ছে ব্রাজিল ও আর্জেন্টিনা। বিশ্বের সকল ফুটবলপ্রেমীদের মতোই বাংলাদেশের টেলিভিশন তারকাদের মধ্যে চলছে পারিবারিক মিষ্টি লড়াই।

শোনা যাচ্ছে, তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমি দুজনই ব্রাজিল সমর্থন করেন। এ নিয়ে তর্কযুদ্ধ চলেছে তাদের ঘরে। এদিকে আরও দুই তারকা জুটি ফারুকি ও তিশার মধ্যেও চলছে দুষ্টু মিষ্টি লড়াই। কেননা তারা দুইজনেই একজন ব্রাজিল আর একজন আর্জেন্টিনা সাপোর্টার।

এই দিকে আবার গুঞ্জন ছড়িয়েছে, চঞ্চল চৌধুরী ও তার ছেলে উভয়েই আর্জেন্টিনা সমর্থক।

ঠিক একই ঘটনা অভিনেত্রী অপু বিশ্বাস ও তার ছেলের মধ্যে। অপু ব্রাজিলের সমর্থক। ছেলে জয় তেমন একটা খেলা না বুঝলেও মায়ের দলকেই সে সমর্থন করবে।

একই ভাবে কণ্ঠশিল্পীদের মধ্যেও দেখা দিয়েছে টানটান উত্তেজনা। আসিফ আকবর ও আঁখি আলমগীর ব্রাজিল সমর্থন করেন। জিয়াউল ফারুক অপূর্বও সমর্থন করেন ব্রাজিল। তিনিও প্রতীক্ষিত ফাইনাল ম্যাচটি দেখতে হলুদ জার্সি পরে টিভিস্ক্রিনের সামনে থাকবেন।

আবার চিত্রনায়ক সাইমন নেইমার ও ব্রাজিলের সমর্থক। তিনিও অনেক আগ্রহ নিয়ে বসে আছেন ফাইনাল ম্যাচটি দেখার জন্য। এদিকে বড় পর্দার তারকা ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান আর্জেন্টিনার সমর্থক। তিনিও টিভির সামনে বসবেন প্রিয় দলের জয়ের আশা নিয়ে।

বার্তা বাজার/সা

বার্তা বাজার .কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102