রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার বাইডেনকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ পানিতে তলিয়ে গেল রাস্তা, জাল ফেলতেই ধরা পড়ল প্রচুর মাছ অবশেষে যুগান্তকারী আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ বিলে বাইডেনের স্বাক্ষর ভিনিসিয়াস আমার ভাইয়ের মত: রোদ্রিগো – স্পোর্টস প্রতিদিন শরণখোলায় পদ্মা সেতুর উদ্ধোধন উপলক্ষ্যে নানা অয়োজনে উৎসব পালন শরণখোলায় ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল এসএসসি পরীক্ষার্থী হুট করে ফরিদপুরের পানিতে লবণাক্ততা বৃদ্ধি, কুমিল্লাবাসী বললো, ‘ফার্স্ট টাইম?’ পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের বিমান বাহিনীর মনোজ্ঞ ফ্লাইপাস্ট অনুষ্ঠিত

দিঘলিয়ায় খুলনা জেলা প্রশাসকের আশ্রায়ন প্রকল্প আকস্মিক পরিদর্শন

  • আপডেট সময় শনিবার, ১০ জুলাই, ২০২১
দিঘলিয়ায় খুলনা জেলা প্রশাসকের আশ্রায়ন প্রকল্প আকস্মিক পরিদর্শন

আসাদ, দিঘলিয়া

 দিঘলিয়ায় প্রধানমন্ত্রীর উপহার গৃহহীনদের জন্য আশ্রায়ন প্রকল্প আকস্মিক পরিদর্শন করেছেন খুলনার নবাগত জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার। শনিবার ১০ জুন বিকেল টায় দিঘলিয়া উপজেলার সেনহাটি ইউনিয়নের মোমিনপুর গ্রামে অবস্থিত প্রকল্প তিনি পরিদর্শন করেন। এসময় তিনি আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের সাথে কথা বলেন এবং তাদের সুবিধা অসুবিধার কথা শোনেন।

এসময় জেলা প্রশাসকের সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (জেনারেল) মোঃ ইউসুফ আলী, এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোঃ তোকী ফয়সাল। আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলিমুজ্জামান মিলন, দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আহসান উল্লাহ চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আনিসুর রহমান, সেনহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী জিয়াউর রহমান, প্রেস ক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান তারেক, উপজেলা আওয়ামী লীগের সদস্য কে এম আসাদুজ্জামান, স্হানীয় ওয়ার্ড মেম্বর শেখ সালাম সাংবাদিক বৃন্দ সহ প্রমূখ। পরিদর্শনকালে তিনি আশ্রায়ন প্রকল্পে একটি ফলজ বৃক্ষ রোপণ করেন। আশ্রায়ন প্রকল্প পরিদর্শন শেষে তিনি মোমিনপুর পূর্ব আমবাড়িয়া ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন।


Post Views:
20



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102