রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:১১ অপরাহ্ন
শিরোনাম
মোরেলগঞ্জে এক ঘের ব্যবসায়ীর হাত-পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা পদ্মা সেতুতে প্রথম মূত্র নিঃসরণ করে ইতিহাসে নাম লেখালেন বরিশালের তারেক মানুষের মন পড়তে পারে যে ছবি গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে অনুসন্ধানে দুদক পদ্মা সেতু উদ্বোধন: মোংলা বন্দর কর্তৃপক্ষ’র বর্ণাঢ্য র‍্যালী কারণে-অকারণে অনেকেই সেতু দিয়ে দিচ্ছেন পদ্মা পাড়ি একদিনেই বদলে গেছে শিমুলিয়া-ফেরিঘাট, যাত্রী সংকটে লঞ্চ-ফেরি দ্বিগুন বেতন দাবী সালাহর, বিক্রি করতে চায় লিভারপুল – স্পোর্টস প্রতিদিন খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি পদ্মা সেতুতে বাগেরহাটের পর্যটন বিকাশের সম্ভাবনা

ক্ষুধার্ত মানুষের খাবারের ব্যবস্থা না করলে কারফিউ দিয়েও ঘরে রাখা যাবে না

  • আপডেট সময় রবিবার, ১১ জুলাই, ২০২১
ক্ষুধার্ত মানুষের খাবারের ব্যবস্থা না করলে কারফিউ দিয়েও ঘরে রাখা যাবে না

বিএনপির রান্না খাবার বিতরণের ৪র্থদিনে নজরুল ইসলাম মঞ্জু

0খবর বিজ্ঞপ্তি

খুলনা মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, সরকার করোনা নিয়ন্ত্রণে কোনও পরিকল্পিত ও কার্যকরী রোডম্যাপ তৈরি করতে পারেনি। সরকারের অযোগ্যতার কারণে লকডাউন সম্পূর্ণ অকার্যকর হয়ে পড়েছে। মহামারিতে নিঃস্ব মানুষের খাবারের দায়িত্ব না নিলে এরপর লকডাউন কেন কারফিউ দিয়েও মানুষকে ঘরে রাখা যাবে না। প্রাণ বাঁচাতে আয় রোজগারের আশায় ঝুঁকি নিয়ে হলেও মানুষ বাইরে বেরিয়ে পড়বে।

রবিবার (১১ জুলাই) বেলা ২টায় মহানগর বিএনপির উদ্যোগে নগরীর খালিশপুর থানার ১৩ ও ১৫নং ওয়ার্ডে সামাজিক দুরত্ব মেনে ক্ষুধার্ত মানুষের মাঝে রান্না খাবার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মঞ্জু আরো বলেন, আমরা সীমিত সামর্থ্যের মধ্যে মানুষজনকে সহযোগিতার ব্যবস্থা করে যাচ্ছি। করোনা মহামারীতে খুলনা অঞ্চলে সংক্রমিত রোগীদের চিকিৎসায় ব্যাপক অব্যবস্থাপনা পরিলক্ষিত হচ্ছে। বিশেষ করে অক্সিজেন এবং প্রয়োজনীয় ওষুধের অভাবে বহু রোগী ন্যুনতম চিকিৎসা না পেয়ে মৃত্যুবরন করছে।

বিএনপি আগে থেকেই বলেছিলো হাসপাতালগুলো পর্যাপ্ত পরিমাণ আইসিইউ বেডের ব্যবস্থ, অক্সিজেন সরবারহের ব্যবস্থা ও ওষুধের ব্যবস্থা করা হোক কিন্তু সরকার সে প্রস্তাব গ্রহন করেনি। দেশের এই চরম দুঃসময়ে সরকারের লিপ সার্ভিস দেয়া মন্ত্রীরা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আবার জেলে নেয়ার হুমকি দিচ্ছেন। জনগণকে রক্ষা না করে, সারাদিন বিএনপির বিরুদ্ধে কুৎসা রটনা, অসত্য বয়ান আর জেল-জুলুমের হুমকি দিয়ে নিজেদের ব্যর্থতা আড়াল করার হীন প্রচেষ্টায় লিপ্ত রয়েছেন। তিনি সাধারণ মানুষের সাহায্যে এগিয়ে আসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন, এড, ফজলে হালিম লিটন, নিজাম উর রহমান লালু, ইউসুফ হারুন মজনুহাসানুর রশিদ মিরাজ, মিজানুর রহমান মিলটন, ম শ আলম, এইচ এম আবু সালেক, ইমতিয়াজ আলম বাবু, সাজ্জাদ আলী,আ: রহমান ডিনো, মনিরুজ্জামান মনি, নুরে আব্দুল্লাহ, জসিম উদ্দিন, বারেক হাওলাদার, কাজী একরাম মিন্টু,শেক আব্দুর রহিম, বাবুল মুন্সি, আবুল কালাম, কাজী মো. একরাম হোসেন, মোজাম কমান্ডার, শহিদুল ইসলাম বাবু, সেলিম কাজি, আ: হালিম, পিয়ার সুমন, রফিকুল ইসলাম সুমন, ইব্রাহিম হোসেন, শওকত আলী মাসুম, আশিক মাহমুদ নকিব, আক্তার হোসেন, মেহেদী হাসান মনা, মো. সেলিম, মাসুম চৌধুরী, হাবিবুর রহমান, শহিদুজ্জামান জুয়েল, মিজানুর রহমান, ইদ্রিস আলী, খালেদা পারভিন, শারমিন বেগম, শাহিন, নুর ইসলাম, বাবুল, জাহাঙ্গীর হোসেন প্রমূখ।

খুলনা বিএনপির করোনা কল সেন্টারে যুক্ত হলো আরও একটি অক্সিজেন সিলিন্ডার ও নগদ টাকা

খুলনা মহানগর বিএনপি পরিচালিত করোনা কল সেন্টারে যুক্ত হলো আরও একটি অক্সিজেন সিলিন্ডার ও নগদ ১০ হাজার টাকা। এই নিয়ে মোট অক্সিজেন সিলিন্ডারের সংখ্যা দাড়ালো ৩৮ এ। রবিবার (১১ জুলাই) দুপুরে ১২ টায় হাজী মহসিন রোডস্থ কল সেন্টার এসব অনুদান গ্রহন করেন মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। চাকুরিজীবি সাঈদ হোসেন অক্সিজেন সিলিন্ডার ও ডাক্তার জাফর নগদ ১০ হাজার টাকার প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক মেয়র বীরমুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, জাফরুল্লাহ খান সাচ্চু, রেহানা ঈসা, সিরাজুল হক নান্নু, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, হাসানুর রশিদ মিরাজ, মাহবুব হোসেন, মাজেদা খাতুন, সিরাজুল ইসলাম লিটন, মোহাম্মাদ আলী, শামীম আশরাফ, সেলিম বড়মিয়া, ফিরোজ আহমেদ, সাজ্জাদ হোসেন জিতু, এবাদুল হোসেন, আবু তালেব, মাসুদ রুমী, তুহিন ইসলাম প্রমূখ।


Post Views:
11



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102